ADS
ব্রেকিং নিউজঃ
হোম / বিনোদন / বিস্তারিত
ADS

আইসিইউ থেকে ভিডিও বার্তায় যা বললেন কাজী হায়াৎ

২৩ মার্চ ২০২১, ৯:০৩:০৬

প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত হয়ে বেশ কিছুদিন ধরে রাজধানীর একটি হাসপাতালে ভর্তি ঢাকাই সিনেমার জনপ্রিয় পরিচালক, চিত্রনাট্যকার ও অভিনেতা কাজী হায়াৎ ও তার স্ত্রী। শারীরিক অবস্থার কিছুটা অবনতি হওয়ায় আইসিইউতে নেয়া হয়েছে প্রখ্যাত এই চলচ্চিত্র নির্মাতা ও অভিনেতাকে। রবিবার (২১ মার্চ) রাত সোয়া ৯টার দিকে এ তথ্য নিশ্চিত করেছেন কাজী হায়াতের ছেলে চিত্রনায়ক কাজী মারুফ।

বর্তমানে প্রখ্যাত এই নির্মাতা ভালো আছেন বলে হাসপাতালের নিবিড় পরিচর্যাকেন্দ্রের (আইসিইউ) বিছানায় শুয়ে এক ভিডিও বার্তায় জানিয়েছেন। তিনি নিজের রোগ মুক্তির জন্য সবার কাছে দোয়া চেয়ে বলেছেন, ‘আমি এই মুহূর্তে আইসিইউতে, ভালো আছি। আমার জন্যে দোয়া করবেন সবাই। হয়তো এই যাত্রায় বেঁচেও যেতে পারি! আল্লাহর কাছে আপনাদের দোয়া অবশ্যই গ্রহণ যোগ্য হবে। মানুষের দোয়া, সারা বাংলাদেশের ভক্তদের দোয়া আমাকে বাঁচিয়ে রাখবে।’

এর আগে গত ২ মার্চ করোনা প্রতিরোধের টিকা নিয়েছিলেন কাজী হায়াৎ। তারপর জ্বরে আক্রান্ত হয়েছিলেন এ নির্মাতা। কমে যাচ্ছিল তার ঘ্রাণশক্তি। ৮ মার্চ পরীক্ষা করে করোনা পজেটিভ জানতে পারেন তিনি। তারপর হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছিল তাকে। কিন্তু শারীরিক অবস্থার তেমন উন্নতি না হওয়া ভর্তি করা হয়েছে হাসপাতালে।

গত ১০ই মার্চ স্ত্রীসহ করোনা আক্রান্ত হওয়ার বিষয়টি জানান কাজী হায়াৎ। এরপর গত ১৫ মার্চ তারা রাজধানীর একটি হাসপাতালে ভর্তি হন। সেখানেই তাদের চিকিৎসা চলছে। এদিকে, বাবা-মা করোনা আক্রান্ত শুনে যুক্তরাষ্ট্র থেকে ছুটে দেশে ফিরে এসেছেন কাজী মারুফ।

ঢাকাই সিনেমার খ্যাতিমান পরিচালক কাজী হায়াৎ। সহকারী পরিচালক হিসেবে ১৯৭৪ সালে ক্যারিয়ার শুরু করেন। পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করেন ১৯৭৯ সালে ‘দ্য ফায়ার’ সিনেমার মাধ্যমে। কাজী হায়াতের ৫০তম সিনেমা ‘বীর’। ২০২০ সালে মুক্তি পেয়েছিল এটি।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: