ADS
ব্রেকিং নিউজঃ
হোম / সারা বাংলা / বিস্তারিত
ADS

আখাউড়ায় হাতবোমা মেরে দুই প্রবাসীর বাড়িতে ডাকাতি

১২ মার্চ ২০২১, ১০:৩০:৪৯

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলায় হাতবোমার বিস্ফোরণ ঘটিয়ে দুই প্রবাসীর বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে।

শুক্রবার ভোররাতে আখাউড়া-আগরতলা সড়কের পাশে দক্ষিণ ইউনিয়নের সাতপাড়া ও দ্বিজয়পুর গ্রামে ওই ডাকাতির ঘটনা ঘটে।

ডাকাত দলের হামলায় সাতপাড়া গ্রামের বারু ভূঁইয়া (৬৫), তার স্ত্রী জাহানারা বেগম (৫০) ও ছেলে নাঈম ভূঁইয়া (৩৪) এবং দ্বিজয়পুর গ্রামের সিরাজ মিয়া (৪৫) আহত হন। খবর পেয়ে আখাউড়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

আহত নাঈম জানান, ভোররাতে ১০-১৫ জনের একটি ডাকাত দল তার বাড়িতে পর পর চারটি হাতবোমার বিস্ফোরণ ঘটিয়ে দরজা ভেঙে ঘরে প্রবেশ করে। এ সময় তারা বাধা দিলে ডাকাতরা তাদের দা দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করে।

এর আগে দ্বিজয়পুর গ্রামের সৌদি আরবফেরত সিরাজ মিয়ার বাড়ি থেকে ৭৫ হাজার টাকা, মোবাইলসহ মূল্যবান সামগ্রী লুটে নেয়। এ সময় ডাকাতরা ঘরের সব মালামাল তছনছ করে।

স্থানীয় বাসিন্দা শাহজাহান খন্দকার ও তাহের মিয়া যুগান্তরকে জানান, ভোররাতে বোমার বিস্ফোরণের শব্দে তাদের ঘুম ভাঙে। পরে চিৎকার শুনে তাদের বাড়িতে ছুটে যান। খবর পেয়ে আখাউড়া থানার পুলিশ এসে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন।

আখাউড়া থানার ওসি রসুল আহমদ নিজামী যুগান্তরকে বলেন, ঘটনার সঙ্গে যুক্তদের আটক ও মালামাল উদ্ধারে পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে। ঘটনাস্থল থেকে ডাকাতদের ফেলে যাওয়া দেশীয় বিভিন্ন অস্ত্র পাওয়া গেছে।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: