ADS
হেডলাইন
◈ করোনার বছরেও শীর্ষ রেমিট্যান্স আহরণকারী দেশের তালিকায় বাংলাদেশ ◈ রোজিনার রিমান্ড নামঞ্জুর, শুনানি বৃহস্পতিবার ◈ সিরাজগঞ্জে ঢাকাগামী যাত্রীবোঝাই শতাধিক বাস আটক ◈ গরমেও কাজল ছড়িয়ে পড়বে না যে টিপস মানলে ◈ কাঁচা আমের টক তৈরির রেসিপি ◈ ফিলিপাইনে শিক্ষার্থীদের মাঝে বঙ্গবন্ধুর জীবনীভিত্তিক গ্রাফিক নভেল ‘মুজিব’ উপহার প্রদান ◈ স্বাস্থ্য মন্ত্রণালয়ের সংবাদ সম্মেলন বয়কটের ঘোষণা সাংবাদিকদের ◈ রোজিনা ইসলামের মুক্তির দাবি জানিয়েছেন মির্জা ফখরুল ◈ কাদের স্ট্রোকের ঝুঁকি বেশি? ◈ বিরামহীন ভাবে চলছে ১৮ ফেরি, শিমুলিয়ায় রাজধানীমুখী যাত্রীদের ভীর ◈ প্রতিশোধ নিতে এবার লেবাননের দিকে রকেট ছুড়লো ইসরায়েল ◈ নারায়ণগঞ্জে পুলিশ বক্সের সামনে থেকে ‘রিমোট কন্ট্রোল চালিত’ বোমা উদ্ধার ◈ শাহরুখপুত্র আরিয়ানের সমাবর্তনের ছবি ভাইরাল ◈ মুছাকেও মেরে ফেলতে চেয়েছিলেন বাবুল! ◈ ডিসেম্বরেই ফাইভজি যুগে বাংলাদেশ ◈ ভারতে ঘূর্ণিঝড় তকতের তাণ্ডবে নিহত ১৪ ◈ আদালতে সাংবাদিক রোজিনা, রিমান্ডে চায় পুলিশ ◈ উন্নয়নশীল দেশ হিসেবে বাংলাদেশ এখন প্রতিষ্ঠা পেয়েছে: প্রধানমন্ত্রী ◈ ইসরায়েলকে ৭৩ কোটি ডলার মূল্যের অস্ত্র দিচ্ছে যুক্তরাষ্ট্র ◈ রিমান্ডে রাজি হলেও আদালতে ভোল পাল্টালেন বাবুল
হোম / খেলাধুলা / বিস্তারিত
ADS

উইন্ডিজ দলে ফিরলেন হোল্ডার-ব্র্যাভো

১৩ মার্চ ২০২১, ৮:০৭:৫৮

জেসন হোল্ডার ও ড্যারেন ব্রাভোকে ফিরিয়ে এনে ঘরের মাঠে শ্রীলঙ্কার বিপক্ষে আসন্ন দুই টেস্ট সিরিজের প্রথম ম্যাচের জন্য দল ঘোষণা করেছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড। ১৩ সদস্যের দলে জায়গা ধরে রেখেছেন কাইল মায়ার্স ও এনক্রুমার। করোনা আতঙ্ক ও ব্যক্তিগত কারণে গত মাসে বাংলাদেশ সফর থেকে বিরত ছিলেন ওয়েস্ট ইন্ডিজের নিয়মিত দলের শীর্ষ ১০ ক্রিকেটার।

সফরে বাংলাদেশের কাছে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে হোয়াইটওয়াশ হয় ক্যারিবীয়রা। তবে দুই ম্যাচের টেস্ট সিরিজে বাংলাদেশকে হোয়াইটওয়াশ করে ওয়েস্ট ইন্ডিজ। টেস্টে বাংলাদেশকে হোয়াইটওয়াশ করতে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছিলেন মায়ার্স ও বোনার। প্রথম টেস্টে অপরাজিত ২১০ রানের ইনিংস খেলে ওয়েস্ট ইন্ডিজকে ঐতিহাসিক জয়ের স্বাদ দেন মায়ার্স। সফরে দুই টি হাফ-সেঞ্চুরিও ছিল বোনারের।

মায়ার্স-বোনারসহ বাংলাদেশ সফর করা ১১ জন ক্রিকেটার নিজেদের জায়গা ধরে রেখেছেন। আর বাংলাদেশ সফরে না আসা ৮ জনের সুযোগ হয়নি টেস্ট দলে। সুুযোগ পাওয়াদের মধ্যে আছেন দুই দিন আগে টেস্টে সাবেক অধিনায়ক হওয়া হোল্ডার ও ব্যাটসম্যান ব্রাভো। নতুন অধিনায়ক হিসেবে শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজ দিয়ে পথচলা শুরু হবে ক্রেইগ ব্রাফেটের। দুই দিন আগেই পাকাপোক্তভাবে টেস্ট দলের দায়িত্ব পেয়েছেন সর্বশেষ বাংলাদেশ সফরে ভারপ্রাপ্ত অধিনায়ক হিসেবে দায়িত্ব পালন করা ব্রাফেট।

লঙ্কানদের বিপক্ষে সিরিজে ব্রাফেটের সহকারী হিসেবে থাকবেন জার্মেই ব্লাকউড। দল নিয়ে ওয়েস্ট ইন্ডিজের প্রধান নির্বাচক রজার হার্পার বলেন, ‘বাংলাদেশের বিপক্ষে শেষ সিরিজে ভালো করা ক্রিকেটারদের নিয়ে স্কোয়াড গড়তে পেরে ভালো লাগছে। বাংলাদেশে পাওয়া আত্মবিশ্বাস কাজে লাগানোর দারুন সুযোগ। বেশ কয়েকজন ক্রিকেটার বাংলাদেশ সফরে সুযোগ ভালোভাবে কাজে লাগিয়েছে এবং দলে নিজেদের জায়গা নিশ্চিত করেছে।’

আগামী ২১ মার্চ থেকে শুরু হবে দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্ট। ২৯ মার্চ শুরু হবে দ্বিতীয় ও শেষ টেস্ট। অ্যান্টিগাতেই হবে দুই টি টেস্ট।

প্রথম টেস্টে ওয়েস্ট ইন্ডিজ দল : ক্রেইগ ব্র্যাথওয়েট (অধিনায়ক), জার্মেই ব্লাকউড (সহ-অধিনায়ক), এনক্রুমার বোনার, ড্যারেন ব্রাভো, জন ক্যাম্পবেল, রাকিম কর্নওয়াল, জসুয়া ডা সিলভা, শ্যানন গাব্রিয়েল, জেসন হোল্ডার, আলজারি জোসেফ, কাইল মায়ার্স, কেমার রোচ ও জোমেল ওয়ারিকান।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: