ADS
হেডলাইন
◈ মুজিব আদর্শে বিশ্বাসীরা কমপক্ষে ৩টি করে গাছ লাগান : প্রধানমন্ত্রী ◈ শর্তসাপেক্ষে অটোপাস দিচ্ছে জাতীয় বিশ্ববিদ্যালয় ◈ বিসিবির নতুন চুক্তিতে থাকছেন সাকিব ◈ তিন মাসে খেলাপি ঋণ বাড়ল ৬৮০২ কোটি ◈ লিচুর পুষ্টিগুণ ◈ ওরাল কেয়ার। যে ৫টি অভ্যাস আপনার দাঁতকে রাখবে সুস্থ ও সুন্দর সবসময় ◈ গুঁড়া চিংড়ি ভর্তা ◈ নিখুঁত মেকআপ পেতে সহজ ৫টি মেকআপ হ্যাকস ◈ আন্তর্জাতিক রিসার্চ গ্রান্ড পেলেন ববির ৫ শিক্ষার্থী ◈ শেখ হাসিনা সবচেয়ে বেশি গণমাধ্যমবান্ধব সরকার প্রধান: শ ম রেজাউল ◈ ডিবি কার্যালয় থেকে বেরিয়ে যা বললেন পরীমনি ◈ মাদক মামলায় ৭ দিনের রিমান্ডে নাসির-অমি ◈ বিএনপিকে প্রমাণ করতে হবে ১৫ আগস্টই খালেদা জিয়ার প্রকৃত জন্মদিন: কাদের ◈ দেশে করোনায় আরও অর্ধশত প্রাণহানি, নতুন শনাক্ত ৩৩১৯ ◈ টানা ৭ দিন ধরে নিম্নমুখী ভারতের করোনা পরিস্থিতি ◈ রামেকের করোনা ইউনিটে আরও ১২ জনের মৃত্যু ◈ নাসির-অমিসহ ৫ জনের বিরুদ্ধে এবার মাদক মামলা ◈ মেসির অসাধারণ গোলেও জয় পেল না আর্জেন্টিনা ◈ অটোমোবাইল শিল্প উন্নয়ন নীতিমালা মন্ত্রিসভায় অনুমোদিত ◈ করোনা ইস্যুতে কোনো ঝুঁকি নেয়া যাবে না: প্রধানমন্ত্রী
হোম / খেলাধুলা / বিস্তারিত
ADS

কোলজুড়ে রাজপুত্র, সাকিবপত্নীর উচ্ছ্বাস

১৭ মার্চ ২০২১, ৫:৪৩:৩৯

দুই কন্যাসন্তানের পর ছেলেসন্তানের বাবা হয়েছেন সাকিব আল হাসান। সেই আনন্দে উচ্ছ্বাস প্রকাশ করেছেন সাকিবপত্নী উম্মে আহমেদ শিশির। জানিয়েছেন এর চেয়ে সুখের মুহূর্ত তাদের জীবনে আর নেই।

মঙ্গলবার সকালেই সাকিব আল হাসান ও উম্মে আহমেদ শিশিরের ঘর আলো করে এসেছে তৃতীয় সন্তান। তৃতীয় সন্তান আসার খবর গণমাধ্যমকে নিজেই জানিয়েছেন সাকিব। নবজাতক ও স্ত্রী—দুজনই সুস্থ আছেন বলে নিশ্চিত করেছেন বিশ্বসেরা অলরাউন্ডার। এবার সামাজিক যোগাযোগমাধ্যমে নিজের উচ্ছ্বাস প্রকাশ করলেন শিশির।
নিজের ফেসবুকে এক স্ট্যটাসে সাকিবপত্নী লিখেছেন— ‘দুই সুন্দর রাজকন্যার সঙ্গে হ্যান্ডসাম রাজপুত্র; এরচেয়ে ভালো জীবন আমরা কল্পনাও করতে পারি না। আমাদের জুনিয়রের জন্য ভালোবাসার শুভেচ্ছা জানানোয় আপনাদের সবাইকে ধন্যবাদ।’

১২. ১২. ২০১২ তারিখে বিয়েরপিঁড়িতে বসেন সাকিব ও শিশির। এর তিন বছর পর ২০১৫ সালের নভেম্বরে তাদের ঘর আলো করে আসে প্রথম সন্তান আলাইনা। ২০২০ সালের ২৪ এপ্রিল দ্বিতীয় কন্যার বাবা হন এই তারকা অলরাউন্ডার। তার নাম রাখা হয় ইরাম আল হাসান। এর পর ২০২১ সালের শুরুতেই তৃতীয় সন্তান আসার খবর জানান সাকিব।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: