ADS
হেডলাইন
◈ হাসপাতাল ছাড়লেন অক্ষয় ◈ ধৈর্যের সঙ্গে ক্রান্তিকাল অতিক্রম করার আহবান তাপসের ◈ লকডাউনে খাবার হোটেল রাত-দিন কতক্ষণ খোলা থাকবে ◈ মোস্তাফিজকে একাদশে রেখে ফিল্ডিংয়ে রাজস্থান ◈ মঙ্গলের আকাশে প্রথম হেলিকপ্টার উড়বে বুধবার ◈ মসজিদে তারাবিসহ প্রতি ওয়াক্তে সর্বোচ্চ ২০ জন ◈ কর্মক্ষেত্র এলাকা ত্যাগ না করতে মাঠকর্মীদের এলজিইডি মন্ত্রীর নির্দেশ ◈ বেঁচে থাকলে পহেলা বৈশাখ-ঈদ অনেক পাবেন: ওমর সানী ◈ নীরবেই শেষ হলো এবারের একুশে বইমেলা ◈ ভালো আছেন খালেদা জিয়া: চিকিৎসক ◈ আসামির উপস্থিতি ছাড়াই চলবে জামিন ও রিমান্ড শুনানি ◈ লকডাউনে বন্ধ থাকবে সব বাণিজ্যিক ব্যাংক ◈ কে জিতবে, মোস্তাফিজের রাজস্থান নাকি গেইলের পাঞ্জাব? ◈ জুমা-তারাবির বিষয়ে নির্দেশনা দেবে ধর্ম মন্ত্রণালয় ◈ একদিনে রেকর্ড ৮৩ জনের মৃত্যু, শনাক্ত ৭২০১ ◈ শ্রীলঙ্কায় পৌঁছেছেন টাইগাররা ◈ কাপ্তাইয়ে ফুল ভাসিয়ে পালিত হচ্ছে বৈসাবী উৎসব ◈ লকডাউনে জরুরি প্রয়োজনে চলাচল করতে পাস দেবে পুলিশ ◈ শফী হত্যা মামলায় বাবুনগরী-মামুনুলসহ ৪৩ জনের বিরুদ্ধে চার্জশিট ◈ মামুনুলদের হাতে ইসলাম নিরাপদ নয়: প্রাণিসম্পদ মন্ত্রী
হোম / খেলাধুলা / বিস্তারিত
ADS

ক্রাইস্টচার্চ থেকে ওয়েলিংটনে গেলেন তামিমরা

২৪ মার্চ ২০২১, ১২:৫৩:১৭

প্রথম দুই ওয়ানডেতে ইতেমধ্যে সিরিজি হাতছাড়া হয়েছে বাংলাদেশ ক্রিকেট দলের। ফলে তৃতীয় ম্যাচটি টাইগারদের জন্য হোয়াইটওয়াশের হাত থেকে রক্ষা পাওয়ার ম্যাচ। সিরিজের শেষ ম্যাচে শুক্রবার ভোরে স্বাগতিক নিউজিল্যান্ডের বিপক্ষে ফের মাঠে নামবে রাসেল ডোমিঙ্গোর শিষ্যরা। তৃতীয় ম্যাচকে সামনে রেখে আজ(বুধবার) ক্রাইস্টচার্চ থেকে ওয়েলিংটনে গেল তামিম ইকবালরা।

হোয়াইটওয়াশ এড়ানোর মিশন নিয়েই ক্রাইস্টচার্চ থেকে ওয়েলিংটনে গেছে টাইগাররা। ক্রাইস্টচার্চ থেকে বিমানে চড়ে মঙ্গলবার নিউজিল্যান্ড সময় বিকেলের দিকে ওয়েলিংটনে পৌঁছেছে বাংলাদেশ দল। সময় লেগেছে এক ঘণ্টার মতো।

ডানেদিনে সিরিজের প্রথম ম্যাচে ৮ উইকেটের বড় ব্যবধানে হারার পর দ্বিতীয় ম্যাচে ক্রাইস্টচার্চে জয়ের আত্মবিশ্বাস নিয়েই মাঠে নেমেছিল সফররত বাংলাদেশ। ব্যাট হাতে শুরুটা ভালোই হয়েছিল তামিমরা। নির্ধারিত ৫০ ওভারে তামিম এবং মিঠুনের হাফসেঞ্চুরির ওপর করে ২৭১ রান তুলে সফরকারী।

এরপর ম্যাচের প্রথমদিকে বল হাতেও সফল ছিলেন মোস্তাফিজ-মেহেদিরা। কিন্তু ম্যাচের মাঝখানে কয়েকটি ক্যাচ মিসই যেন টাইগারদের জন্য কাল হয়ে দাঁড়ায়। ফলে দ্বিতীয় ম্যাচটিতেও হেরে তারা। আর এক ম্যাচ হাতে রেখেই সিরিজ নিশ্চিত হয় টম লাথামদের। এখন বাংলাদেশের সামনে হোয়াইটওয়াশ এড়ানোর চ্যালেঞ্জ।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: