ADS
হেডলাইন
◈ একদিনের রিমান্ডে অভিনেত্রী রোমানা স্বর্ণা ◈ মিস ইউনিভার্স হওয়ার স্বপ্নভঙ্গ মিথিলার ◈ বাংলাদেশে করোনা টিকা উৎপাদনের প্রস্তাব রাশিয়ার ◈ হেফাজত নেতা কোরবান আলী কাসেমী গ্রেফতার ◈ মনমোহনের পর এবার করোনায় আক্রান্ত রাহুল গান্ধী ◈ সীমিত পরিসরেই চলবে ব্যাংক, পুঁজিবাজার ও বিমা অফিস ◈ করোনায় আরও ৯১ জনের প্রাণহানি ◈ শ্রীলঙ্কার বিপক্ষে বাংলাদেশের টেস্ট দল ঘোষণা ◈ ৬ নিয়ম মানলেই রমজানে পানি পিপাসা কম লাগবে ◈ দেশে ই-স্টোর চালু করবে ভিভো ◈ টিকা নিয়েও করোনা আক্রান্ত জিৎ ◈ ইফতারে পাওয়ার ড্রিংক পুদিনার শরবত ◈ বিব্রতকর সমস্যা ব্রণ ◈ ৭৬ বছরে আবুল হায়াতের করোনা জয় ◈ সিঙ্গাপুরের উদ্দেশে ঢাকা ছাড়ল বিমানের বিশেষ ফ্লাইট ◈ ২৮ এপ্রিল পর্যন্ত কঠোর লকডাউনের প্রজ্ঞাপন জারি ◈ রিমান্ডে মুখ খুলতে শুরু করেছেন মামুনুল হক ◈ স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে হেফাজত নেতাদের বৈঠক ◈ করোনা: ভারতে মৃত্যুর রেকর্ড ◈ কোম্পানীগঞ্জে আ.লীগের পাল্টাপাল্টি কর্মসূচিতে উত্তেজনা, ককটেল হামলা
হোম / বিনোদন / বিস্তারিত
ADS

নুসরাত-যশের ভিডিও ভাইরাল

২৭ মার্চ ২০২১, ১২:৩০:১৫

পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচনে এবারও তৃণমূলের প্রার্থী হয়েছেন জনপ্রিয় অভিনেত্রী নুসরাত জাহান। আর বিজেপির হয়ে লড়ছেন অভিনেতা যশ দাশগুপ্ত। তবে দুদলের মধ্যে যতই রেষারেষি থাকুক না কেন, তারা কিন্তু একে অপরের ভাল বন্ধু।

শুধু তাই নয়, তাদের বিশেষ সম্পর্ক নিয়ে এখনো টলিপাড়ায় তীব্র গুঞ্জন চলে। সম্প্রতি নুসরাত ও যশের নির্বাচনী প্রচারণার ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

যশ-নুসরাতের ফ্যান পেইজ থেকে শেয়ার হয়েছে এ ছবি। সঙ্গে মানানসই ক্যাপশন, ‘দিদিমা, ঠাকুমার ভালোবাসায় উদ্ভাসিত যশ-নুসরাত!’

ছবিতে তারা আশ্বস্ত করেছেন প্রবীণ নাগরিকদের। আগের প্রজন্মের থেকে ভোটযুদ্ধে জেতার আশীর্বাদ নিচ্ছে এ প্রজন্ম। দুই তারকাই আদর, ভালোবাসা থেকে বঞ্চিত হননি।

ছবি দেখে আহ্লাদে আটখানা অনুরাগীর দল। যশ বিরোধী শিবিরে যোগ দেওয়ার পরেই রাতের ঘুম উবে গিয়েছিল তাদের। রাজনৈতিক মতবিরোধ কি ছায়া ফেলবে তাদের বিশেষ বন্ধুত্বে? দুশ্চিন্তায় কাঁটা হয়ে ছিলেন তারা। আপাতত দুই পক্ষের মুখেই চওড়া হাসি। রং বদলালেও এখনো মন বদলাননি দুই তারকা।

দুই বছর আগে নিখিল জৈনের সঙ্গে প্রেমের সম্পর্ক থেকে বিয়েতে জড়ান টালিউডের জনপ্রিয় নায়িকা ও সংসদ সদস্য নুসরাত জাহান। কিন্তু বিয়ের এক বছর পর আচমকাই ছন্দপতন রূপকথার প্রেমকাহিনিতে। নিখিল-নুসরাতের দাম্পত্য সম্পর্কের চিড় এখন টলিগঞ্জের ওপেন সিক্রেট। সঙ্গে যশ দাশগুপ্তের সঙ্গে নুসরাতের ঘনিষ্ঠতাও নজর কাড়ছে সবার।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: