ADS
ব্রেকিং নিউজঃ
হোম / খেলাধুলা / বিস্তারিত
ADS

পাকিস্তান ক্রিকেট দলে করোনার হানা

১৮ মার্চ ২০২১, ১১:১৬:৩৫

দক্ষিণ আফ্রিকা ও জিম্বাবুয়ে সফর সামনে রেখে তিন ফরম্যাটে ৩৫ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে পাকিস্তান।

এই স্কোয়াড নিয়ে তুমুল বিতর্কের মধ্যেই জানা গেল, করোনা ভর করেছে পাক ক্রিকেট বোর্ডের খেলোয়াড়দের মধ্যে। অবশ্য করোনা পজিটিভ ক্রিকেটারের নাম এখনও উল্লেখ করেনি পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

বুধবার পিসিবির পক্ষ থেকে জানানো হয়, নিয়মিত পরীক্ষায় স্কোয়াডের একজন ক্রিকেটারের শরীরে কোভিড-১০ পজিটিভ ধরা পড়েছে। রিপোর্ট পাওয়ার পর পরই তাকে আইসোলেশনে পাঠানো হয়েছে। তবে সুখবরের বিষয় হলো— ওই ক্রিকেটার ছাড়া বাকি ৩৪ জন করোনা নেগেটিভ হয়েছেন।

পিসিবি আরও জানিয়েছে, করোনা পরীক্ষায় নেগেটিভ হওয়া স্কোয়াডের সদস্যরা বৃহস্পতিবার লাহোরে ট্রেনিং ক্যাম্পের জন্য রিপোর্ট করবেন। শুক্রবার গাদ্দাফি স্টেডিয়ামে শুরু হবে ক্যাম্প।

করোনাক্রান্ত সেই ক্রিকেটারের বিষয়ে জানানো হয়েছে, নিজ বাড়িতে আইসোলেশনে থেকে বৃহস্পতিবার ফের করোনা পরীক্ষা করা হবে তার। ফল নেগেটিভ এলেও লাহোরে দুদিন আইসোলেশনে থাকতে হবে তাকে। এর পর পুনরায় করোনা টেস্টে নেগেটি। হলে দলে যোগ দিতে পারবেন ওই ক্রিকেটার।

আগামী ২ এপ্রিল থেকে ১৬ এপ্রিলের মধ্যে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে তিনটি ওয়ানডে আর চারটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে পাকিস্তান। সেই সফর শেষ করে জিম্বাবুয়ে যাবেন বাবর আজমরা। সেখানে স্বাগতিক দলের বিপক্ষে তিনটি টি-টোয়েন্টি আর দুটি টেস্ট খেলবে পাকিস্তান।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: