ADS
হেডলাইন
◈ সস্ত্রীক করোনার টিকার দ্বিতীয় ডোজ নিলেন রাষ্ট্রপতি ◈ ভার্চুয়াল উপস্থিতিতে নিম্ন আদালত থেকে দু’দফায় এক লাখ জামিন ◈ শনিবার রাতে পৃথিবীতে আছড়ে পড়তে পারে সেই চীনা রকেট! ◈ বাংলাদেশ থেকে শ্রমিক নিতে গ্রিসের আগ্রহ প্রকাশ ◈ দেশে ফিরেছেন সাকিব-মোস্তাফিজ, হোটেলে কোয়ারেন্টাইন ◈ কাল সারাদেশের মসজিদে বিশেষ দোয়া ◈ আজ হচ্ছে না খালেদার বিদেশ যাওয়ার সিদ্ধান্ত ◈ পশ্চিমবঙ্গে ভোট পুনর্গণনার দাবিতে আদালতে যাচ্ছে বিজেপি ◈ সব পাবলিক বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা হবে অনলাইনে ◈ করোনায় দেশে মৃত্যু কমে ৪১ জন, শনাক্ত ১৮২২ ◈ করোনা মুক্ত হলেন খালেদা জিয়া ◈ মমতাকে অভিনন্দন জানালেন শেখ হাসিনা ◈ দেশে অক্সিজেনের কোনো ঘাটতি নেই: স্বাস্থ্যমন্ত্রী ◈ এনটিআরসিএর গণবিজ্ঞপ্তি স্থগিতের নির্দেশ ◈ এবার দৈত্যরূপে হিরো আলম ◈ সাড়ে ৪ হাজার ইউপি ব্রডব্যান্ডের সংযোগ পাচ্ছে ◈ ঢাকা-খুলনা মহাসড়কে বাস চললেও নেই যাত্রী ◈ খালেদা জিয়ার আবেদন পেয়েছি, দ্রুত সিদ্ধান্ত নেওয়া হবে : আইনমন্ত্রী ◈ বাসায় করোনা রোগীদের হঠাৎ শ্বাসকষ্ট হলে যা করবেন! ◈ রোজায় ডায়াবেটিস রোগীরা যা খাবেন ইফতার-সেহরিতে
হোম / খেলাধুলা / বিস্তারিত
ADS

বাংলাদেশের কাছে ক্ষমা চেয়েছেন ম্যাচ রেফারি

৩১ মার্চ ২০২১, ১১:৩৬:৩৪

দ্বিতীয় টি-টোয়েন্টি সিরিজে তুঘলকি কাণ্ড ঘটে গেল আজ। বাংলাদেশ রান তাড়া করতে নামার আগে জানতই না যে কত রান তাড়া করতে হবে! প্রথমে বলা হলো ১৬ ওভারে ১৪৮, পরে খেলা থামিয়ে হিসাব করে বের করা হলো ১৬ ওভারে ১৭০! এই ঘটনা নিয়ে বিশ্বক্রিকেটে তোলপাড় পড়ে যায়। শেষ পর্যন্ত এই ভুলের জন্য বাংলাদেশের কাছে ক্ষমা চাইতে বাধ্য হলেন ম্যাচ রেফারির দায়িত্ব পালন করেন নিউজিল্যান্ডের সাবেক ব্যাটসম্যান জেফ ক্রো।

ম্যাচটি ২৮ রানে হেরে সিরিজ খুঁইয়েছে বাংলাদেশ। দুর্দান্ত ব্যাটিং করেছেন সৌম্য সরকার। তিনি উইকেটে থাকাকালীন জয়টা অসম্ভব মনে হচ্ছিল না। তবে সব ছাপিয়ে আলোচনায় ম্যাচ রেফারির সেই ভুল। কিউই তারকা জিমি নিশামও একাধিক টুইট করে এর সমালোচনা করেন। বিসিবি পরিচালক জালাল ইউনুস সংবাদমাধ্যমকে জানিয়েছেন যে, ম্যাচের পর জেফ ক্রো বারবার বিসিবি কর্তাদের কাছে দুঃখপ্রকাশ করেছেন এই অনাকাঙ্ক্ষিত ভুলের জন্য।

এর আগে জিমি নিশাম টুইটারে লিখেন, ‘রান তাড়ায় নামার আগে একটা দল জানলই না তারা কত রান তাড়া করছে! এটা কীভাবে সম্ভব? সব পাগল!’ বাংলাদেশ কোচ রাসেল ডমিঙ্গোও বলেন তিনি এমন ম্যাচ কখনো দেখেননি, ‘আমার মনে হয় না, আগে এমন কোনো ম্যাচ দেখেছি যেখানে ব্যাটিংয়ে নামার সময় ব্যাটসম্যানরা জানে না লক্ষ্য কত! এটাও জানা নেই ডাকওয়ার্থ-লুইসে লক্ষ্য কত! কারও কোনো ধারণা ছিল না, ৫ ওভারে আমাদের কত দরকার বা ৬ ওভারে টার্গেট না জেনে ম্যাচ শুরু করা ঠিক হয়নি!’

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: