ADS
ব্রেকিং নিউজঃ
ADS

ভিভিআইপি মুভমেন্ট, বন্ধ থাকবে সড়ক

২২ মার্চ ২০২১, ১০:৪০:৫০

ভিভিআইপি মুভমেন্টের জন্য আগামীকাল সোমবার (২২ মার্চ) রাজধানীর বিভিন্ন গুরুত্বপূর্ণ-ভিআইপি সড়কে যান চলাচল নিয়ন্ত্রণ ও সকাল ১১ টা থেকে বিকেল পর্যন্ত পুরোপুরি বন্ধ থাকবে। রোববার (২১ মার্চ) রাতে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গণমাধ্যম শাখা থেকে এ তথ্য জানানো হয়।

অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডিসি) ইফতেখারুজ্জামান জানান, ‘মূলত সম্মানিত ব্যক্তিদের নিরাপদ ও নির্বিঘ্ন যাতায়াতের জন্য কমিশনারের নির্দেশে ট্রাফিক বিভাগ এটি নিয়ন্ত্রণ করবে।

পুলিশের সঙ্গে আলাপে জানা গেছে, আগামীকাল সুবর্ণজয়ন্তীর অনুষ্ঠান ছাড়াও বেশকিছু রাষ্ট্রীয় অনুষ্ঠান রয়েছে। যেগুলোতে রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী এবং বিদেশ থেকে আগত অতিথিবৃন্দ গমনাগমন করবেন। তাদের বাসভবন, অনুষ্ঠানস্থল এবং যাতায়াতের যেসব সড়কগুলো থাকবে সেগুলোতে ট্রাফিক বিভাগ সকাল ১১টা থেকে বিকেল পর্যন্ত বিভিন্ন গুরুত্বপূর্ণ ও ভিআইপি সড়কে যানবাহন নিয়ন্ত্রণ করবে। কোন কোন সড়ক বন্ধ করা হবে।

সাধারণত বিজয় সরণি, সংসদ ভবন, রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রীর বাসভবন এবং ধানমন্ডির ৩২ নম্বরে কেন্দ্রিক যেসব সড়ক রয়েছে মূলত এসব সড়কেই এই নিয়ন্ত্রণ ব্যবস্থা এবং সীমিত সময়ের জন্য যান চলাচল বন্ধ থাকবে। এই সময় নগরবাসীকে ট্রাফিক পুলিশের নির্দেশনা অনুযায়ী এসব সড়ক পরিহার করে বিকল্প সড়ক ব্যবহার করতে অনুরোধ করা হয়েছে।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: