ADS
ব্রেকিং নিউজঃ
হোম / আন্তর্জাতিক / বিস্তারিত
ADS

যুক্তরাষ্ট্রে তিন ম্যাসাজ পার্লারে গুলি, নিহত ৮

১৭ মার্চ ২০২১, ১০:২১:৪৯

মার্কিন যুক্তরাষ্ট্রের আটলান্টায় তিনটি ম্যাসাজ পার্লারে বন্দুকধারীর এলোপাথাড়ি গুলিতে ৮ জন নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন কয়েকজন। গুলি করে পালিয়ে গিয়েছে বন্দুকধারী। তার সন্ধানে আটলান্টাজুড়ে তল্লাশি চালাচ্ছে নিরাপত্তাবাহিনী। খবর সিএনএনের

খবরে বলা হয়েছে, মঙ্গলবার একটি এসইউভি গাড়িতে করে এসে আটলান্টার চেরোকি কাউন্ট্রির তিনটি ম্যাসাজ পার্লারে হামলা চালায় ওই বন্দুকধারী। পার্লারের সামনে গিয়ে এলোপাথাড়ি গুলি ছুঁড়তে শুরু করে সে। এতে ঘটনাস্থলেই সাতজন প্রাণ হারান।

স্থানীয়দের সঙ্গে কথা বলে পুলিশ জানিয়েছে, গুলি করেই পালিয়ে গিয়েছে বন্দুকধারী। নিহতদের মধ্যে বেশিরভাগই এশিয়ান দেশগুলোর নাগরিক বলে জানা গেছে।

ইতিমধ্যেই শহর জুড়ে বন্দুকধারীর খোঁজে চিরুনি তল্লাশি শুরু হয়েছে। তবে এখনও তার কোনো হদিশ মেলেনি। স্থানীয়দের সঙ্গে কথা বলে হামলাকারীর স্কেচ তৈরি করা হয়েছে। সেই ছবির ভিত্তিতেই খোঁজ চলছে। এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখছে পুলিশ।

বন্দুকধারীর পরিচয় ও হামলার কারণ জানতেও তৎপর হয়েছে পুলিশ। সে কোনো জঙ্গি সংগঠনের সঙ্গে যুক্ত কিনা তাও খতিয়ে দেখা হচ্ছে।

এর একদিন আগে শিকাগোয় একটি পার্টিতে গুলির ঘটনায় ২ জন নিহত হন। পুলিশের ধারণা, পার্টিতে অংশ নেয়া ব্যক্তিদের মধ্যে ঝগড়ার ফলে গুলির ঘটনা ঘটে।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: