ADS
হেডলাইন
◈ করোনা ইস্যুতে কোনো ঝুঁকি নেয়া যাবে না: প্রধানমন্ত্রী ◈ স্বাস্থ্য খাতে অনিয়ম দুর্নীতি ও সংকট নিয়ে সংসদে কঠোর সমালোচনা ◈ হজ নিয়ে সৌদি সরকারের নতুন প্যাকেজ ঘোষণা ◈ প্রধানমন্ত্রীর ঘর উপহার পাচ্ছেন শেরপুরে আরও ২৫ পরিবার ◈ পরীমনির পাশে তারারা ◈ ঢাকা বোট ক্লাব থেকে নাসির বহিষ্কার ◈ ঘরের বেড়া কেটে মায়ের কোল থেকে শিশুকন্যা চুরি ◈ ১৯ জুন থেকে ফের শুরু হচ্ছে গণটিকা ◈ ঢাকা মেডিক্যালে ব্ল্যাক ফাঙ্গাসে আক্রান্ত রোগী শনাক্ত ◈ সোমালিয়ায় সেনা অভিযানে ৫০ আল-শাবাব জঙ্গি নিহত ◈ নাসিরের বাসা থেকে যা উদ্ধার করলো পুলিশ ◈ মৃত্যু আবার ৫০ ছাড়াল, শনাক্ত ৩০৫০ ◈ ৩ দিন গ্যাস সংকটে থাকবে সারাদেশ ◈ রিস্ক না নিয়ে লকডাউন দিতে বলেছেন প্রধানমন্ত্রী ◈ মহাকাশ থেকে সুয়েজ খালের বিরল দৃশ্য ◈ কাঁচা হলুদ এবং মধু খেলে কি কি উপকার পাবেন জেনে নিন ◈ লেমন চিকেন রাইস ◈ বর্ষায় তারুণ্যের ফ্যাশন ◈ বারবার জ্বরে আক্রান্ত হচ্ছেন খালেদা ◈ পরীমনির মামলায় ব্যবসায়ী নাসিরসহ গ্রেপ্তার ৫
হোম / ধর্ম / বিস্তারিত
ADS

রমাযানের শেষ দশদিন ২৪ ঘন্টা খোলা থাকবে মসজিদে নববী (সা.)

১৯ মার্চ ২০২১, ১০:২২:৩২

মসজিদে নববী (সা.) পরিচালনা কমিটি মাহে রমযান ১৪৪২ উপলক্ষে পরিকল্পনা ঘোষণা করেছে। হারামাইন শরিফাইন কর্তৃপক্ষ এই তথ্য নিশ্চিত করেছেন।

তারাবির নামাযের আধাঘণ্টা পর মসজিদে নববী বন্ধ করা হবে এবং ফজরের নামাজের ২ ঘণ্টা আগে পুনরায় খোলা হবে। তবে রমযানের শেষ দশদিন ২৪ ঘণ্টা মসজিদ খোলা থাকবে।

করোনা ভাইরাস প্রতিরোধে সামাজিক দূরত্ব (সোশ্যাল ডিস্টেন্স) বজায় রেখে একসাথে ৬০ হাজার মুসল্লি নামায আদায় করতে পারবেন। (মসজিদের ভেতরে এবং মাঠে একই পরিমাণ মুসল্লি একসাথে নামায আদায় করবেন।)

রিয়াজুল জান্নাহ, ইমাম সাহেবগণ, মসজিদে নববীর স্টাফ এবং জানাযার নামাযে অংশগ্রহণকারীদের নির্ধারিত থাকবে।

মুসল্লিরা মসজিদের ভিতরে, মাঠে এবং মসজিদের ছাদে নামায আদায় করতে পারবেন। এবং সেই সাথে তা নিয়মিত পর্যবেক্ষণ করা হবে।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: