ADS
ব্রেকিং নিউজঃ
হোম / জাতীয় / বিস্তারিত
ADS

শিখা অনির্বানে শ্রদ্ধা জানালেন ভারতীয় সশস্ত্রবাহিনীর সদস্যরা

২৮ মার্চ ২০২১, ৭:৫১:০০

সেনা, নৌ ও বিমান বাহিনীর প্রধানদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন মুক্তিযুদ্ধে অংশ নেয়া ভারতীয় সশস্ত্রবাহিনীর ৩০ জন বীর যোদ্ধাসহ ৩৮ সদস্যের একটি প্রতিনিধি দল।

রোববার (২৮ মার্চ) দুপুরে প্রতিনিধি দলের সদস্যরা তিন বাহিনীর প্রধানের সঙ্গে আলাদা সাক্ষাৎ করেন।

এসময় মুক্তিযুদ্ধে তাদের অবদানের কথা উল্লেখ করে আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করা হয়। পরে তাদের হাতে শুভেচ্ছা উপহার তুলে দেয়া হয়।

এর আগে প্রতিনিধি দল ঢাকা সেনানীবাসস্থ শিখা অনির্বানে ফুল দিয়ে স্বাধীনতা যুদ্ধে শাহাদাত বরণকারী সশস্ত্রবাহিনীর সদস্যদের প্রতি শ্রদ্ধা জানান।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে বাংলাদেশ সরকারের আমন্ত্রণে গত ২৫ মার্চ ৩৮ সদস্যের দলটি ঢাকায় আসেন। এতে ভারতের মেজর জেনারেল নারায়ণ শংকর নারি এর নেতৃত্বে মুক্তিযুদ্ধে অংশ নেয়া ৩০ জন বীরযোদ্ধা এবং ৬ জন চাকরিরত ভারতীয় সামরিক বাহিনীর সদস্য রয়েছেন।

সফরে গত ২৬ মার্চ জাতীয় স্মৃতিসৌধে মুক্তিযুদ্ধের বীর শহীদের স্মরণে ফুল দেয়াসহ স্বাধীনতা দিবসের বিভিন্ন অনুষ্ঠানে যোগ দেন তারা।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: