ADS
ব্রেকিং নিউজঃ
হোম / বিনোদন / বিস্তারিত
ADS

শ্বশুর-শাশুরিকে নিয়ে প্রিয়াঙ্কার হোলি উদযাপন

২৯ মার্চ ২০২১, ৬:১৬:৫৬

রঙের উৎসব খুব প্রিয় বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়ার। বিয়ের পর নিককে নিয়ে হোলির সেলিব্রেশনে ভারতে উড়ে এসেছিলেন। করোনা আবহে গত বছরের পর এবার মুম্বাই থেকে দূরেই হোলি উদযাপন সারলেন নায়িকা।

‘মার্কিন জামাই’ নিক জোনাস এতদিনে ভারতের সভ্যতা ও সংস্কৃতি সম্পর্কে অনেকখানিই জানেন। চলতি বছর লন্ডনে সপরিবারে হোলি উদযাপন সারলেন প্রিয়াঙ্কা। পাশাপাশি এই সেলিব্রেশনের অংশ হলেন প্রিয়াঙ্কার শ্বশুর ও শাশুড়ি।

টুইটারে নিজেদের ঘরোয়া হোলি সেলিব্রেশনের ঝলক ভাগ করে নিয়েছেন প্রিয়াঙ্কা ও নিক। ছবিতে দেখা যাচ্ছে, হাতে সুবিশাল পিচকারি নিয়ে নিককে জড়িয়ে পোজ দেন প্রিয়াঙ্কা। সঙ্গে তার শ্বশুর পল কেভিন জোনাস এবং শাশুড়ি ডেনিস মিলার জোনাস। হোলির সঙ্গে সাযুজ্য রেখে সকলেই সাদা পোশাকে সেজেছিলেন, সেখানে ফুটে উঠল নীল-লাল আবিরের রঙ।

ক্যাপশনে প্রিয়াঙ্কা লিখেন, ‘হোলি রঙের উৎসব, আমার খুব প্রিয়। আশা করছি আমরা সবাই আমাদের প্রিয়জনের সঙ্গে এই দিনটা উদযাপন করব, তবে অবশ্যই বাড়িতে! সকলকে জানাই হ্যাপি হোলি।’

তিনটি ছবি টুইটারে শেয়ার করে ভারতীয় ফ্যানেদের শুভেচ্ছা জানান মার্কিন পপ তারকা নিক জোনাসও।

বর্তমানে আমাজন প্রাইমের স্পাই সিরিজ ‘সিটাডেল’ এর শুটিং নিয়ে ব্যস্ত প্রিয়াঙ্কা। সেই কারণেই গত কয়েক মাস ধরে লন্ডনে রয়েছেন তিনি। এই শোয়ের এক্সিকিউটিভ প্রযোজনার দায়িত্বে রয়েছেন রুশো ব্রাদার্স।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: