ADS
ব্রেকিং নিউজঃ
হোম / খেলাধুলা / বিস্তারিত
ADS

সাকিবের এনওসি পুনর্বিবেচনা করবে বিসিবি

২২ মার্চ ২০২১, ১২:০৩:৩৯

সাকিব ইস্যুতে এখন তোলপাড় চলছে বিসিবিতে। গত শুক্রবার রাতে ফেসবুক লাইভে এক ইন্টারভিউতে সাকিব বিসিবির বিপক্ষে বেশ কিছু অভিযোগ তোলেন। তার মধ্যে অন্যতম ছিল, তিনি আইপিএল খেলতে যাওয়ার অনুমতি চেয়ে বিসিবিতে যে চিঠি দিয়েছিলেন সেটি ঠিক মতো না পড়েই বলা হয়েছে যে, সাকিব টেস্ট খেলতে চান না।

সাকিবের দাবি, তিনি টেস্ট খেলতে চান না বিষয়টা এমন না। মূলত টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতির কথা মাথায় রেখেই তিনি আইপিএল খেলতে যেতে চান। সাকিবের অভিযোগ ছিল মূলত বিসিবির ক্রিকেট অপারেশন্স চেয়ারম্যান আকরাম খানের দিকে।

সাকিবের মন্তব্যের প্রতিক্রিয়ায় সংবাদমাধ্যমকে আকরাম খান বলেছেন, ‘যতদূর জানি ও (সাকিব) একটা ইন্টারভিউ দিয়েছে। অনেক লম্বা ইন্টারভিউটা। আমরা প্লান করেছি যে, ইন্টারভিউটা আমাদের দেখতে হবে। ও কী বলেছে সেটা পুরোপুরি আমরা জানি না। কিছুটা ‍শুনেছি। অনেক কথার মধ্যে একটা কথা বলেছে যে, ও চিঠি দিয়েছে। আমি নাকি চিঠি পড়ি নাই। হয়তো আমি ভুল বুঝতে পারি চিঠিটা। ওর কথায় বোঝা গেছে ও (সাকিব) টেস্ট খেলতে চাচ্ছে। এখন বোর্ডের সাথে আলাপ আলোচনা করে আমরা ওর এনওসির ব্যাপারে চিন্তা করব। ওর যদি আগ্রহ থাকে তাহলে টেস্ট খেলবে। যাবে শ্রীলঙ্কায়।’

বাংলাদেশ দল এখন নিউজিল্যান্ডে রয়েছে। তবে, পারিবারিক কারণে এই সফর থেকে ছুটি নিয়েছেন সাকিব আল হাসান। বর্তমানে তিনি আছেন যুক্তরাষ্ট্রে। বাংলাদেশ দল নিউজিল্যান্ড থেকে ফিরেই দুইটি টেস্ট খেলতে শ্রীলঙ্কায় যাবে।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: