ADS
ব্রেকিং নিউজঃ
ADS

সাতক্ষীরার কালীমন্দিরে মোদি

২৭ মার্চ ২০২১, ১০:৩৬:৩৬

সাতক্ষীরার শ্যামনগরের যশোরেশ্বরী কালীমন্দিরে পূজা-অর্চনায় অংশ নিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

বাংলাদেশের স্বাধীনতার সুবর্ণজয়ন্তী এবং জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে দুদিনের বাংলাদেশ সফরে আসেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। এরই অংশ হিসেবে সাতক্ষীরার শ্যামনগর উপজেলায় অবস্থিত যশোরেশ্বরী কালীমন্দির পরিদর্শন।

শনিবার সকাল ৯ টা ৫৫ মিনিট তাকে বহনকারী হেলিকপ্টার শ্যামনগরে এ সোবাহান মাধ্যমিক বিদ্যালয় মাঠের হ্যালিপেডে অতরণ করে। এরপর তিনি যশোরেশ্বরী কালীমন্দিরে যান। সেখানে পূজা ও প্রার্থনায় অংশ নেন।

এদিকে নরেন্দ্র মোদির আগমন উপলক্ষে সাতক্ষীরার শ্যামনগরে নিশ্ছিদ্র নিরাপত্তা বলয় তৈরি করা হয়েছে। যশোরেশ্বরী কালীমন্দিরের পাঁচ কিলোমিটার ব্যাসার্ধের মধ্যে বিপুলসংখ্যক পোশাকধারী পুলিশসহ দৃশ্যমান তিন স্তরের নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে। ব্যক্তি শনাক্তকরণে অত্যাধুনিক মেশিন ব্যবহৃত হচ্ছে। ইলেকট্রিক যন্ত্রের সাহায্যে মানুষের আঙুলের ছাপ সংগ্রহ করে রাখছে র‍্যাব।

অন্যদিকে শ্যামনগর উপজেলাসহ জেলাজুড়ে সাদা পোশাকে পৃথক আইনশৃঙ্খলা রক্ষাকারী সদস্যদের সমন্বয়ে আছে বহুমুখী নিরাপত্তা ব্যবস্থা। আছেন পিজিআর (প্রেসিডেন্ট গার্ড রেজিমেন্ট), এসএসএফের (স্পেশাল সিকিউরিটি ফোর্স) কর্মকর্তা/সদস্যরা। চিকিৎসকসহ ২৪ ঘণ্টা লাইফ সিকিউরিটি সিস্টেমসহ উন্নতমানের অ্যাম্বুলেন্স ও অস্থায়ী হাসপাতালও প্রস্তুত রয়েছে।

সাতক্ষীরার জেলা প্রশাসক এস এম মোস্তফা কামাল জানান, নরেন্দ্র মোদির আগমনকে ঘিরে নিরাপত্তার চাদরে ঢাকা হয়েছে গোটা সাতক্ষীরা। নিরাপত্তার বিষয়টি দেখছে এসএসএফ। তাদের সঙ্গে রয়েছেন আইনশৃঙ্খলা বাহিনীর অন্যান্য সদস্যরা।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: