ADS
হেডলাইন
◈ করোনায় মারা গেলেন আইনজীবী রোজিনা ◈ জনসমাগম কমাতে অলি-গলিতে ব্যারিকেড ◈ ফের ফিফা র‌্যাংকিংয়ে প্রবেশ করল বাংলাদেশের মেয়েরা ◈ এইচএসসির সাধারণ ও মেধাবৃত্তির ফল প্রকাশ ◈ অর্জিত স্বাধীনতাকে সমুন্নত রাখতে হবে : প্রধানমন্ত্রী ◈ ১৭ এপ্রিল লকডাউনে আটকেপড়া প্রবাসী কর্মীদের জন্য বিশেষ ফ্লাইট চালু ◈ রফিকুল ইসলাম মাদানী দুই দিনের রিমান্ডে ◈ ঐতিহাসিক মুজিবনগর দিবস আগামীকাল ◈ মাওলানা জুবায়ের আহমেদ গ্রেপ্তার ◈ থানার ভেতরেই ঘুষি দিয়ে বৃদ্ধকে মেরে ফেললেন আ’লীগ নেতা ◈ নকল ও মেয়াদোত্তীর্ণ করোনা টেস্টিং কিটসহ আটক ৯ ◈ এক দিনে করোনায় ১০১ জনের মৃত্যুর রেকর্ড ◈ রবিবার চালু হচ্ছে দেশের সবচেয়ে বড় করোনা হাসপাতাল ◈ দ. কোরিয়ায় বাংলাদেশিদের ভিসা নিষেধাজ্ঞা, আজ থেকেই কার্যকর ◈ হেফাজত নেতাদের জিজ্ঞাসাবাদে বেরিয়ে এল মামুনুলকাণ্ডের চাঞ্চল্যকর তথ্য ◈ রোজায় আরেক দফায় বাড়লো পণ্যের দাম ◈ ইফতারে ডাবের পানি কেন জরুরি? ◈ যুক্তরাষ্ট্রে আবারও বন্দুক হামলা, নিহত ৮ ◈ আমেরিকার প্রেসিডেন্ট হতে চান ‘দ্য রক’ ◈ লকডাউনেও মসজিদে মসজিদে মুসল্লিদের ঢল
হোম / বিনোদন / বিস্তারিত
ADS

সারা আলি খান ‘বর’ খুঁজছেন

২২ মার্চ ২০২১, ১২:০৮:০৫

বলিউডে গুঞ্জন, প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল অভিনেত্রী সারা আলি খানের। গত বছর সুশান্তের মৃত্যুর পর মৃত্যুরহস্য সংক্রান্ত মাদক মামলায় জড়িয়েছিল সারার নাম। তবে সে সব এখন অতীত।

নতুন খবর হলো, সারা আলি খান এখন ‘বর’ খুঁজছেন। সম্প্রতি বধূবেশে কয়েকটি ফটোশ্যুট করেছেন বলিউড সুপারস্টার সাইফ আলি খানের কন্যা সারা। সেখানে লেহেঙ্গায় তাকে একদম ‘দুলহান’ লাগছে।

ওই ফটোশ্যুটে বিখ্যাত ফ্যাশ ডিজাইনার মনীশ মালহোত্রার লেহেঙ্গা কালেকশন পরেছেন সারা আলি খান। বাদামি রঙের উপরে ভারী সোনালি কাজ। তার সঙ্গে মানানসই অলংকার। ছবিগুলো ইনস্টাগ্রামে শেয়ার করে সারা লিখেছেন, ‘সুশীল ঘরের কাজে নিপুণ ও সংস্কারি মেয়ের জন্য কোনো বিয়ের প্রস্তাব আছে?’

২০১৮ সালে ‘কেদারনাথ’ ছবির মাধ্যমে বলিউডে অভিষেক হয় সারা আলি খানের। ওই ছবিতে তার বিপরীতে ছিলেন সুশান্ত সিং রাজপুত । শেষবার তাকে পর্দায় দেখা গেছে বরুণ ধাওয়ানের বিপরীতে ‘কুলি নাম্বার ওয়ান’ ছবিতে। সারা আসন্ন ছবি অক্ষয় কুমার ও ধানুশের বিপরীতে ‘আতরঙ্গি রে’।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: