ADS
ব্রেকিং নিউজঃ
হোম / প্রবাস / বিস্তারিত
ADS

স্বপ্নের ইতালি যাওয়ার পথে প্রচন্ড ঠান্ডায় মারা গেছেন বাংলাদেশি দুই যুবক

১৩ মার্চ ২০২১, ৮:৫৮:২৩

বসনিয়া-হার্জেগোভিনা হয়ে ক্রোয়েশিয়া অতিক্রম করে স্লোভেনিয়া মধ্য ইউরোপের এই তিনটি দেশ পাশাপাশি এই দেশগুলো থেকে অড্রিয়াটিক সাগর পাড়ি দিলেই ইতালি। এই রুটে ইউরোপের দেশ ইতালি যাওয়ার পথে প্রচন্ড ঠান্ডায় ছাতকের দুই যুবকের মর্মান্তিক মৃত্যু ঘটেছে। নিহতরা হলেন- সুনামগঞ্জের ছাতক উপজেলার রাজু আহমদ (২২) ও রিহান আহমদ (২৪)।

রাজু আহমদ সুনামগঞ্জের ছাতক উপজেলার উত্তর খুরমা ইউনিয়নের সেওতরপাড়া গ্রামের হাজী মাসুক মিয়ার পুত্র। আর রিহান আহমদ একই উপজেলার জাউয়াবাজার ইউনিয়নের পাইগাও গ্রামের গয়াছ মিয়ার পুত্র। ওই দুই পরিবারে ইউরোপের স্বপ্ন এখন কান্নায় পরিণত হয়েছে। এদিকে রাজু ও রিহানের মৃত্যুর সংবাদ ছড়িয়ে পড়লে পুরো উপজেলায় শোকের ছায়া নেমে আসে।

ছাতক উপজেলার খুরমা উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বিল্লাল আহমেদ জানান, সেওতরপাড়া গ্রামের পরিচিত মুখ ছোট ভাই ওলিউর রহমান রাজু এবং পাইগাও গ্রামের রিহান বসনিয়া থেকে ইতালি যাওয়ার পথে অতিরিক্ত ঠান্ডার কারণে ক্রোয়েশিয়াতে মারা যায়। ছাতক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. নাজিম উদ্দিন বলেন, বিষয়টি আমি শুনেছি। খোঁজ নিয়ে দেখবো।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: