ADS
ব্রেকিং নিউজঃ
হোম / রাজনীতি / বিস্তারিত
ADS

২৩ শর্তে ঢাকায় সমাবেশের অনুমতি পেল বিএনপি

৯ মার্চ ২০২১, ৯:১৪:২৪

স্বাস্থ্যবিধি মানা, নিজস্ব নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিত করা, উস্কানিমূলক ও রাষ্ট্রবিরোধী বক্তব্য না দেয়াসহ ২৩ শর্তে রাজধানীতে সমাবেশের অনুমতি পেয়েছে বিএনপি।

বুধবার বিএনপির ঢাকা মহানগর উত্তরকে রাজধানীর মোহাম্মদপুর থানাধীন শহীদ পার্ক মাঠে বেলা আড়াইটা থেকে ৫টা পর্যন্ত সমাবেশ করার অনুমতি দিয়েছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)।

দেশব্যাপী নিরপেক্ষ নির্বাচন ও ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবিতে এ সমাবেশ করবে বিএনপি।

মঙ্গলবার বিএনপির কেন্দ্রীয় প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি অনুমতির বিষয়টি নিশ্চিত করে বলেছেন, নিরপেক্ষ নির্বাচন ও ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবিতে এ সমাবেশের আয়োজন করা হয়েছে।

সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এতে সভাপতিত্ব করবেন দলটির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী তাবিথ আউয়াল।

এছাড়া প্রতিবাদ সমাবেশে বিএনপির জাতীয় নেতা ও সব সিটি করপোরেশনের বিএনপির মেয়রপ্রার্থীরা উপস্থিত থাকবেন।

সমাবেশ পরিচালনা করবেন ঢাকা মহানগর উত্তর বিএনপির সিনিয়র সহ-সভাপতি মুন্সী বজলুল বাসিদ আঞ্জু ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এ এফ এম আব্দুল আলিম নকি।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: