ADS
হেডলাইন
◈ করোনার বছরেও শীর্ষ রেমিট্যান্স আহরণকারী দেশের তালিকায় বাংলাদেশ ◈ রোজিনার রিমান্ড নামঞ্জুর, শুনানি বৃহস্পতিবার ◈ সিরাজগঞ্জে ঢাকাগামী যাত্রীবোঝাই শতাধিক বাস আটক ◈ গরমেও কাজল ছড়িয়ে পড়বে না যে টিপস মানলে ◈ কাঁচা আমের টক তৈরির রেসিপি ◈ ফিলিপাইনে শিক্ষার্থীদের মাঝে বঙ্গবন্ধুর জীবনীভিত্তিক গ্রাফিক নভেল ‘মুজিব’ উপহার প্রদান ◈ স্বাস্থ্য মন্ত্রণালয়ের সংবাদ সম্মেলন বয়কটের ঘোষণা সাংবাদিকদের ◈ রোজিনা ইসলামের মুক্তির দাবি জানিয়েছেন মির্জা ফখরুল ◈ কাদের স্ট্রোকের ঝুঁকি বেশি? ◈ বিরামহীন ভাবে চলছে ১৮ ফেরি, শিমুলিয়ায় রাজধানীমুখী যাত্রীদের ভীর ◈ প্রতিশোধ নিতে এবার লেবাননের দিকে রকেট ছুড়লো ইসরায়েল ◈ নারায়ণগঞ্জে পুলিশ বক্সের সামনে থেকে ‘রিমোট কন্ট্রোল চালিত’ বোমা উদ্ধার ◈ শাহরুখপুত্র আরিয়ানের সমাবর্তনের ছবি ভাইরাল ◈ মুছাকেও মেরে ফেলতে চেয়েছিলেন বাবুল! ◈ ডিসেম্বরেই ফাইভজি যুগে বাংলাদেশ ◈ ভারতে ঘূর্ণিঝড় তকতের তাণ্ডবে নিহত ১৪ ◈ আদালতে সাংবাদিক রোজিনা, রিমান্ডে চায় পুলিশ ◈ উন্নয়নশীল দেশ হিসেবে বাংলাদেশ এখন প্রতিষ্ঠা পেয়েছে: প্রধানমন্ত্রী ◈ ইসরায়েলকে ৭৩ কোটি ডলার মূল্যের অস্ত্র দিচ্ছে যুক্তরাষ্ট্র ◈ রিমান্ডে রাজি হলেও আদালতে ভোল পাল্টালেন বাবুল
ADS

আমেরিকার প্রেসিডেন্ট হতে চান ‘দ্য রক’

১৬ এপ্রিল ২০২১, ৩:০৫:৫৭

ডোয়েইন জনসন। হলিউডের একজন জনপ্রিয় মার্কিন-কানাডীয় অভিনেতা ও প্রযোজক। যিনি একসময় রেসলিং জগতে ‘দ্য রক’ নামে পরিচিত ছিলেন। রেসলিং ছেড়ে এখন তিনি হলিউডের সর্বোচ্চ পারিশ্রমিকপ্রাপ্ত অভিনেতাদের একজন। এবার তার ইচ্ছা জেগেছে বিশ্বের সবচেয়ে ক্ষমতাধর দেশ মার্কিন যুক্তরাষ্ট্রের পরবর্তী প্রেসিডেন্ট হওয়ার।

সম্প্রতি আমেরিকার একটি টিভি চ্যানেলে ‘টুডে শো’ নামে এক অনুষ্ঠানে হাজির হয়ে এই ইচ্ছার কথা জানান ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস’ তারকা ডোয়েইন জনসন ওরফে ‘দ্য রক’। ওই সাক্ষাৎকারে তিনি বলেন, ‘দেশকে সমুন্নত রাখার লক্ষ্য আমার মধ্যে সবসময় কাজ করে। যদি দেখি জনগনের এ ব্যাপারে সমর্থন আছে, তবে আমি আমেরিকার প্রেসিডেন্ট হতে চাই।’

তবে সাবেক এই রেসলার কোন দলের হয়ে মার্কিন প্রেসিডেন্ট হতে চান, তা উল্লেখ করেননি। এদিকে সম্প্রতি পিপলসে’র এক অনলাইন জরিপে উঠে এসেছে, ৪৬ শতাংশ মার্কিন নাগরিক ৪৮ বছর বয়সী ডোয়েইন জনসনকে দেশটির প্রেসিডেন্ট হিসেবে দেখতে চান।

প্রসঙ্গত, প্রথমে রেসলিং পরবর্তীতে অভিনয়কে পেশা হিসেবে গ্রহণ করেছেন ‘দ্য রক’ খ্যাত এই মার্কিন তারকা। পাশাপাশি তিনি আমেরিকার সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের নানা রাজনৈতিক কর্ম পরিচালনার জন্য বিভিন্ন অফিসে কাজ করেছেন। তাই অনেকের ধারণা, ভবিষ্যতে হয়তো ট্রাম্পের রিপাবলিক্যান পার্টির পক্ষেই প্রেসিডেন্ট প্রার্থী হবেন ‘দ্য রক’।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: