ADS
ব্রেকিং নিউজঃ
হোম / খেলাধুলা / বিস্তারিত
ADS

এবার জাতীয় ক্রিকেট লিগের সব খেলা বন্ধের ঘোষণা

১ এপ্রিল ২০২১, ৯:১০:৫৮

প্রাণঘাতি করোনা ভাইরাসের কারণে জাতীয় ক্রিকেট লিগের সব খেলা স্থগিত করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। আজ বৃহস্পতিবার (১ এপ্রিল) দুপুরে মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে এক সংবাদ সম্মেলনে করোনা পরিস্থিতির কারণে সব ধরনণর ক্রিকেট বন্ধ করে দেওয়ার ঘোষণা দিয়েছেন বোর্ড সভাপতি নাজমুল হাসান।

বিসিবি সভাপতি জানান, এ মাসে তো নয়ই, এপ্রিলের ১৫ তারিখের আগে ঘরোয়া ক্রিকেট লিগ মাঠে গড়ানোর কোনো সম্ভাবনা নেই। সংবাদ সম্মেলনে নাজমুল হাসান বলেন, ‘সার্বিক পরিস্থিতি বিবেচনা করে আমরা সিদ্ধান্ত নিয়েছি, ক্রিকেটের সকল খেলা আপাতত স্থগিত। পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত।’

বিসিবি সূত্রে- গত মাসের ২২ মার্চ থেকে শুরু হয়েছে জাতীয় ক্রিকেট লিগের খেলা। প্রথম রাউন্ড শেষ হয়েছে ২৫ মার্চ। এরপর ২৯ মার্চ শুরু হয়েছিল দ্বিতীয় রাউন্ডের খেলা যা আজই শেষ হলো। তবে তৃতীয় রাউন্ডের সূচী এখনো প্রকাশ করেনি টাইগার ক্রিকেট প্রশাসন। জানা গেছে ৫ এপ্রিল থেকে এই রাউন্ডের খেলা শুরুর হওয়ার কথা ছিল।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: