ADS
হেডলাইন
◈ হাসপাতাল ছাড়লেন অক্ষয় ◈ ধৈর্যের সঙ্গে ক্রান্তিকাল অতিক্রম করার আহবান তাপসের ◈ লকডাউনে খাবার হোটেল রাত-দিন কতক্ষণ খোলা থাকবে ◈ মোস্তাফিজকে একাদশে রেখে ফিল্ডিংয়ে রাজস্থান ◈ মঙ্গলের আকাশে প্রথম হেলিকপ্টার উড়বে বুধবার ◈ মসজিদে তারাবিসহ প্রতি ওয়াক্তে সর্বোচ্চ ২০ জন ◈ কর্মক্ষেত্র এলাকা ত্যাগ না করতে মাঠকর্মীদের এলজিইডি মন্ত্রীর নির্দেশ ◈ বেঁচে থাকলে পহেলা বৈশাখ-ঈদ অনেক পাবেন: ওমর সানী ◈ নীরবেই শেষ হলো এবারের একুশে বইমেলা ◈ ভালো আছেন খালেদা জিয়া: চিকিৎসক ◈ আসামির উপস্থিতি ছাড়াই চলবে জামিন ও রিমান্ড শুনানি ◈ লকডাউনে বন্ধ থাকবে সব বাণিজ্যিক ব্যাংক ◈ কে জিতবে, মোস্তাফিজের রাজস্থান নাকি গেইলের পাঞ্জাব? ◈ জুমা-তারাবির বিষয়ে নির্দেশনা দেবে ধর্ম মন্ত্রণালয় ◈ একদিনে রেকর্ড ৮৩ জনের মৃত্যু, শনাক্ত ৭২০১ ◈ শ্রীলঙ্কায় পৌঁছেছেন টাইগাররা ◈ কাপ্তাইয়ে ফুল ভাসিয়ে পালিত হচ্ছে বৈসাবী উৎসব ◈ লকডাউনে জরুরি প্রয়োজনে চলাচল করতে পাস দেবে পুলিশ ◈ শফী হত্যা মামলায় বাবুনগরী-মামুনুলসহ ৪৩ জনের বিরুদ্ধে চার্জশিট ◈ মামুনুলদের হাতে ইসলাম নিরাপদ নয়: প্রাণিসম্পদ মন্ত্রী
হোম / প্রবাস / বিস্তারিত
ADS

ঘরে অস্ত্র ঢোকার কিছু দিন পরই লাশ হলেন ৬ বাংলাদেশি

৭ এপ্রিল ২০২১, ১১:১৭:০২

আগ্নেয়াস্ত্রের সহজলভ্যতাই যুক্তরাষ্ট্রে বেড়েছে হানাহানি, স্কুলে সহপাঠীর সঙ্গে ঝগড়া থেকে শুরু করে পারিবারিক কলহেও ব্যবহার হচ্ছে প্রাণঘাতী এ অস্ত্র।

যুক্তরাষ্ট্রের টেক্সাস অঙ্গরাজ্যের অ্যালেন শহরের একটি বাড়ি থেকে বাংলাদেশি পরিবারের ছয় জনের লাশ উদ্ধার করেছে পুলিশ। বাড়িতে অস্ত্র ঢোকার কিছু দিন পরই মর্মান্তি ঘটনা ঘটলো।

চরম হতাশার কারণে পরিবারের দুই ভাই এই হত্যাকাণ্ড ঘটিয়ে নিজেরাও আত্মহত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে।

বন্দুক কেনার কিছু দিন পরই এই হত্যাকাণ্ড ঘটে। আমেরিকায় অস্ত্র ক্রয় ও বহনে নিষেধাজ্ঞা না থাকায় সেদেশে প্রতিদিনই গুলির ঘটনা ঘটে। ছয় বাংলাদেশির দেহেই গুলির চিহ্ন রয়েছে এবং বাড়ি থেকে পুলিশ বন্দুক উদ্ধার করেছে।

পুলিশ বলছে, তাদের ধারণা পরিবারের দুই ভাই প্রথমে তাদের মা, বাবা, বোন ও নানিকে হত্যা করে এবং পরে তারাও আত্মহত্যার পথ বেছে নেয়।

তাদের লেখা একটি চিরকুট থেকে থেকে মনে করা হচ্ছে, দুই জনই হতাশায় ভুগছিলেন। তবে হতাশার কারণ সুস্পষ্টভাবে উল্লেখ করা হয়নি।

স্থানীয় সময় গত রোববার দিবাগত রাত একটার দিকে নগরীর পাইন ব্লাফ ড্রাইভ এলাকার বাড়িটিতে যায় পুলিশ। এরপরই লাশ উদ্ধার হয়।

আমেরিকায় বসবাসরত বাংলাদেশিদের কাছ থেকে পাওয়া তথ্যে জানা গেছে, প্রায় ২২ বছর আগে ডিভি ভিসায় তৌহিদুল ইসলাম আমেরিকায় যান।

তৌহিদুল ইসলামের জন্ম ও বেড়ে ওঠা পুরান ঢাকায়। পরিবার নিয়ে প্রথম দুই বছর নিউইয়র্কে ছিলেন।২০ বছর আগে তারা টেক্সাসে চলে যান। এরপর থেকে সেখানেই বাস করছিলেন।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: