ADS
ব্রেকিং নিউজঃ
হোম / জাতীয় / বিস্তারিত
ADS

ঢাকার যানজট কমাতে ১১ ইউটার্ন খুলছে কাল

২ এপ্রিল ২০২১, ৬:০৩:৪৬

ঢাকার তেজগাঁও, উত্তরা, বনানী ও মহাখালি এলাকার যানজট কমাতে ১১টি ইউটার্ন নির্মাণ করেছে ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি)। আগামীকাল এ সকল ইউটার্ন খুলে দেয়া হবে।

শুক্রবার বিকালে ঢাকা উত্তর সিটি করপোরেশনের পক্ষ থেকে এ তথ্য জানানো হয়েছে।

ডিএনসিসি জানিয়েছে, ঢাকা উত্তর সিটি করপোরেশনের বাস্তবায়নাধীন ‘ঢাকার তেজগাঁও সাতরাস্তা মোড় থেকে উত্তরা হাউজবিল্ডিং পর্যন্ত ১১টি ইউটার্ন নির্মাণ’ শীর্ষক প্রকল্পের আওতায় ইউটার্নসমূহ যানবাহন ব্যবহারের জন্য আগামী উন্মুক্ত করা হবে।

ইউটার্নগুলো উত্তরা রাজলক্ষী এর সামনে, উত্তরা র‌্যাব-১ অফিস, ফ্লাইং ক্লাব কাওলা, বনানী ওভারপাস, বনানী আর্মি স্টেডিয়ামের সামনে, বনানী চেয়ারম্যান বাড়ি, মহাখালী আমতলী, মহাখালী বাস টার্মিনালের সামনে, তেজগাঁও নাবিস্কো মোড় এবং সাতরাস্তার বিজি প্রেস এলাকায় নির্মাণ করা হয়েছে।

নেভি হেড কোয়ার্টারের শাখা রাস্তা, বনানী রোড নং ২৭, বনানী কাকলী, বনানী রোড নং ১১, মহাখালী আমতলী মোড়, তেজগাঁও কহিনুর মোড়, লাভ রোড মোড় এলাকায় নিরবিচ্ছিন্ন ও সুষ্ঠু যানবাহন চলাচলের স্বার্থে ঢাকা মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক বিভাগের সহযোগিতায় রাইট টার্নিং (ডানে মোড়) বন্ধ রাখা হবে বলে জানিয়েছে উত্তর সিটি কর্তৃপক্ষ।

রাজধানীর যানজট কমাতে ইউটার্নগুলো ব্যবহার করার জন্য নাগরিকদের অনুরোধ করেছে ডিএনসিসি।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: