ADS
হেডলাইন
◈ রাজধানীতে যুবলীগ নেতাকে গুলি, অবস্থা আশঙ্কাজনক ◈ মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাইয়ের মৃত্যুতে পররাষ্ট্রমন্ত্রীর শোক ◈ ওয়ানডে সিরিজ খেলতে ঢাকায় শ্রীলঙ্কা দল ◈ ঈদ ছুটি শেষে খুলেছে অফিস ◈ ভারতে করোনায় মৃত্যু আবারও বাড়ল, একদিনে ৪০৭৭ ◈ পাটুরিয়া ঘাটে ঢাকামুখী মানুষের ঢল ◈ বিধিনিষেধ বাড়ল ২৩ মে পর্যন্ত ◈ মঙ্গলবার উপকূলে আঘাত হানবে ঘূর্ণিঝড় ‘তওকত’, সতর্কতা জারি ◈ রূপচাঁদা মাছের মাসালা ফ্রাই ◈ মেকআপের পর ত্বকের যত্ন ◈ ‘হ্যাকড’ ফেসবুক পেজ ‘উদ্ধার’, থানায় যাচ্ছেন নোবেল ◈ আল-জাজিরার কার্যালয় মাটিতে মিশিয়ে দিল ইসরায়েল ◈ কম পরীক্ষায় ১৩ মাসের মধ্যে সর্বনিম্ন শনাক্ত ◈ ২৩ মে শিক্ষাপ্রতিষ্ঠান খুলছে না ◈ দূরপাল্লার বাস চলা নিয়ে সিদ্ধান্ত জানালেন প্রতিমন্ত্রী ফরহাদ ◈ রাজধানীতে ঝড়ো হাওয়াসহ ঝুম বৃষ্টি ◈ শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তনের চার দশক পূর্তিতে তথ্যচিত্র প্রদর্শনী ◈ শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে টিভিতে ‘হাসিনা: এ ডটারস টেল’ ◈ রিমান্ডে মুখ খুলছেন না বাবুল আক্তার ◈ পটুয়াখালীতে দোকানিকে কুপিয়ে হত্যা
হোম / আন্তর্জাতিক / বিস্তারিত
ADS

পশ্চিমবঙ্গে বিজেপি সরকার হচ্ছে: হিমন্ত বিশ্ব শর্মা

৯ এপ্রিল ২০২১, ৯:১৭:৫৮

পশ্চিমবঙ্গে বিজেপি সরকার হচ্ছে: হিমন্তত্রিপুরা সুন্দরী মন্দিরে পূজা দিচ্ছেন হিমন্ত বিশ্ব শর্মা। আগরতলা (ত্রিপুরা): তৃণমূলকে হটিয়ে পশ্চিমবঙ্গের মাটিতে এবার বিজেপি সরকার গঠন করবে বলে জানিয়েছেন আসাম সরকারের মন্ত্রী, নেডার চেয়ারম্যান হিমন্ত বিশ্ব শর্মা।

শুক্রবার ত্রিপুরায় এসে তিনি এ কথা বলেন।

হিমন্ত বিশ্ব শর্মা আগরতলার মহারাজা বীর বিক্রম বিমান বন্দর থেকে সোজা চলে যান উদয়পুরের ত্রিপুরা সুন্দরী মন্দিরে। সেখানে পূজা দেন তিনি। তাকে স্বাগত জানাতে উপস্থিত ছিলেন- মাতাবাড়ি বিধানসভা কেন্দ্রের বিধায়ক বিপ্লব কুমার ঘোষ, বিজেপির গোমতী জেলা সভাপতি অভিষেক দেবরায় সহ অন্যান্য নেতারা। হেমন্ত বিশ্ব শর্মার সঙ্গে মাতা বাড়িতে যান পশ্চিম আসনের সাংসদ প্রতিমা ভৌমিকও।

মন্দিরে পূজা দেওয়ার পর সাংবাদিকদের মুখোমুখি হয়ে হেমন্ত বিশ্বশর্মা বলেন, প্রতি বছর ত্রিপুরা সুন্দরী মন্দিরে পূজা দিতে আসি কিন্তু করোনার কারণে গত বছর আসা হয়নি তাই এ বছর আসলাম।

এ ডি সি নির্বাচনে বিজেপি-আইপিএফটি জোট কম করে ১৫ আসন পাবে বলে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে বলেন তিনি। তিনি বলেন, আসাম রাজ্যেও বিজেপি বিপুল সংখ্যক আসন নিয়ে আসবে।

তিনি আরও বলেন, ত্রিপুরার বর্তমান সরকার ১০ হাজার ৩২৩ চাকুরিচ্যুত শিক্ষকদের নিয়োগের বিষয়ে আইনি প্রক্রিয়া জারি রেখেছে এবং তিনি এই বিষয় নিয়ে মুখ্যমন্ত্রীর সঙ্গে কথা বলবেন। ৫ বছরের মধ্যে সরকার ভিশন ডকুমেন্টে দেওয়া প্রতিশ্রুতি পূরণ করবে।

তিনি জানান, এবার পশ্চিমবঙ্গেও বিজেপি সরকার প্রতিষ্ঠিত হচ্ছে। আর শুধু পশ্চিমবঙ্গই নয় ভারতের অন্যান্য রাজ্যেও বিজেপি সরকার প্রতিষ্ঠিত হবে।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: