ADS
হেডলাইন
◈ মোস্তাফিজকে একাদশে রেখে ফিল্ডিংয়ে রাজস্থান ◈ মঙ্গলের আকাশে প্রথম হেলিকপ্টার উড়বে বুধবার ◈ মসজিদে তারাবিসহ প্রতি ওয়াক্তে সর্বোচ্চ ২০ জন ◈ কর্মক্ষেত্র এলাকা ত্যাগ না করতে মাঠকর্মীদের এলজিইডি মন্ত্রীর নির্দেশ ◈ বেঁচে থাকলে পহেলা বৈশাখ-ঈদ অনেক পাবেন: ওমর সানী ◈ নীরবেই শেষ হলো এবারের একুশে বইমেলা ◈ ভালো আছেন খালেদা জিয়া: চিকিৎসক ◈ আসামির উপস্থিতি ছাড়াই চলবে জামিন ও রিমান্ড শুনানি ◈ লকডাউনে বন্ধ থাকবে সব বাণিজ্যিক ব্যাংক ◈ কে জিতবে, মোস্তাফিজের রাজস্থান নাকি গেইলের পাঞ্জাব? ◈ জুমা-তারাবির বিষয়ে নির্দেশনা দেবে ধর্ম মন্ত্রণালয় ◈ একদিনে রেকর্ড ৮৩ জনের মৃত্যু, শনাক্ত ৭২০১ ◈ শ্রীলঙ্কায় পৌঁছেছেন টাইগাররা ◈ কাপ্তাইয়ে ফুল ভাসিয়ে পালিত হচ্ছে বৈসাবী উৎসব ◈ লকডাউনে জরুরি প্রয়োজনে চলাচল করতে পাস দেবে পুলিশ ◈ শফী হত্যা মামলায় বাবুনগরী-মামুনুলসহ ৪৩ জনের বিরুদ্ধে চার্জশিট ◈ মামুনুলদের হাতে ইসলাম নিরাপদ নয়: প্রাণিসম্পদ মন্ত্রী ◈ সার্বভৌমত্ব রক্ষায় প্রশিক্ষিত সশস্ত্র বাহিনী অপরিহার্য: প্রধানমন্ত্রী ◈ অমর একুশে বইমেলার পর্দা নামছে আজ, নেই কোন আনুষ্ঠানিকতা ◈ হায়দরাবাদের বিপক্ষে জয় পেল সাকিবের কলকাতা
হোম / জাতীয় / বিস্তারিত
ADS

মাস্ক ছাড়া বাইরে দেখলেই জরিমানা!

৭ এপ্রিল ২০২১, ৯:২৮:৪১

করোনাকালীন লকডাউনের মধ্যে মাস্ক ছাড়া ঘরের বাইরে বের হলেই জরিমানা করছে চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) ভ্রাম্যমাণ আদালত।

বুধবার নগরের সিআরবি, লালখানবাজার, এমএ আজিজ স্টেডিয়াম, কাজীর দেউড়িসহ বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে চসিক।

এতে নেতৃত্ব দেন চসিকের নির্বাহী ম্যাজিস্ট্রেট মারুফা বেগম নেলী ও স্পেশাল ম্যাজিস্ট্রেট (যুগ্ম জেলা ও দায়রা জজ) জাহানারা ফেরদৌস।

মারুফা বেগম নেলী জানান, সরকার ঘোষিত লকডাউনের নিষেধাজ্ঞা অমান্য করে মাস্ক না পরে কেউ ঘরের বাইরে বের হলে জরিমানা করছি আমরা। বুধবার ৮ জনকে দেড় হাজার টাকা জরিমানা করা হয়েছে। পাশাপাশি তাদের স্বাস্থ্যবিধি মেনে চলতে সচেতন এবং চসিকের পক্ষ থেকে মাস্কও দেওয়া হচ্ছে।

এর আগের দিন মঙ্গলবার মেহেদিবাগ, প্রবর্তক মোড়, পাঁচলাইশ থানার মোড়, মুরাদপুর ও বহদ্দারহাট কাঁচাবাজার এলাকায় অভিযান চালিয়ে ১০ জনকে দেড় হাজার টাকা জরিমানা করা হয়েছে।

চসিকের কর্মকর্তা-কর্মচারী ও চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের সহায়তায় পরিচালিত এ অভিযান অব্যাহত থাকবে বলে জানান নির্বাহী ম্যাজিস্ট্রেট।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: