ADS
হেডলাইন
◈ মনমোহনের পর এবার করোনায় আক্রান্ত রাহুল গান্ধী ◈ সীমিত পরিসরেই চলবে ব্যাংক, পুঁজিবাজার ও বিমা অফিস ◈ করোনায় আরও ৯১ জনের প্রাণহানি ◈ শ্রীলঙ্কার বিপক্ষে বাংলাদেশের টেস্ট দল ঘোষণা ◈ ৬ নিয়ম মানলেই রমজানে পানি পিপাসা কম লাগবে ◈ দেশে ই-স্টোর চালু করবে ভিভো ◈ টিকা নিয়েও করোনা আক্রান্ত জিৎ ◈ ইফতারে পাওয়ার ড্রিংক পুদিনার শরবত ◈ বিব্রতকর সমস্যা ব্রণ ◈ ৭৬ বছরে আবুল হায়াতের করোনা জয় ◈ সিঙ্গাপুরের উদ্দেশে ঢাকা ছাড়ল বিমানের বিশেষ ফ্লাইট ◈ ২৮ এপ্রিল পর্যন্ত কঠোর লকডাউনের প্রজ্ঞাপন জারি ◈ রিমান্ডে মুখ খুলতে শুরু করেছেন মামুনুল হক ◈ স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে হেফাজত নেতাদের বৈঠক ◈ করোনা: ভারতে মৃত্যুর রেকর্ড ◈ কোম্পানীগঞ্জে আ.লীগের পাল্টাপাল্টি কর্মসূচিতে উত্তেজনা, ককটেল হামলা ◈ করোনা প্রতিরোধে অনুদান দিচ্ছে বিশ্বব্যাংক ◈ রোববার থেকে খুলতে পারে দোকানপাট ◈ খাদ্য উৎপাদন বাড়াতে কৃষকদের সহযোগিতা দিচ্ছে সরকার ◈ কৃষকদের ধান কেটে দিতে দলের নেতাকর্মীদের নির্দেশ
হোম / জাতীয় / বিস্তারিত
ADS

সদরঘাট থেকে সকল প্রকার লঞ্চ চলাচল বন্ধ

৪ এপ্রিল ২০২১, ৭:৪০:৩৯

সদরঘাট থেকে সকল প্রকার লঞ্চ চলাচল বন্ধ করে দেওয়া হয়েছে। এই নির্দেশনা দিয়েছে বিআইডব্লিউটিআই। ঝড়ো আবহাওয়ার কারনে এই সিন্ধান্ত নেয়া হয়। আগামীকাল থেকে দেশে শুরু হচ্ছে লকডাউন। আর এতে বাড়ি যেতে সদরঘাট ভির করেছে হাজার হাজার মানুষ। লঞ্চ বন্ধ করায় ভোগান্তিতে পরেছে তারা। যদিও এখনও অনেকে জানেনা যে লঞ্চ বন্ধ করে দেওয়া হয়েছে।

এদিকে, আজ রবিবার (৪ এপ্রিল) বিকেলে হঠাৎ করেই কালবৈশাখী ঝড় আঘাত আনে। গাইবান্ধার সুন্দরগঞ্জ ও পলাশবাড়ী উপজেলায় ওপর দিয়ে কালবৈশাখী ঝড় বয়ে যায়। বিভিন্ন উপজেলায় হঠাৎ শুরু হওয়া ঝড়ে ঘরবাড়ি-গাছপালা ভেঙে পড়ে। এই ঘটনায় তিন নারীসহ চারজন প্রাণ হারিয়েছে বলে খবর পাওয়া গেছে।

অন্যদিকে, নারায়নগঞ্জের শীতলক্ষ্যায় অর্ধশতাধিক যাত্রী নিয়ে একটি লঞ্চ ডুবে গেছে। আজ রোববার (০৪ এপ্রিল) এ লঞ্চ দুর্ঘটনা ঘটে। নিখোঁজদের উদ্ধার কাজ শুরু হয়েছে। এ বিষয়ে এখন পর্যন্ত কোনো হতাহতের খবর পাওয়া যায়নি। জানা গেছে, ডুবে যাওয়া লঞ্চটির নাম রাবিতা আল হাসান। নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ রুটে যাত্রী নিয়ে চলাচল করে লঞ্চটি। প্রতিদিনের মতো রোববার যাত্রী নিয়ে গন্তব্যে যাওয়ার পথে শীতলক্ষ্যা নদীতে একটি কার্গো জাহাজের সঙ্গে ধাক্কা লেগে ডুবে যায়।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: