ADS
ব্রেকিং নিউজঃ
হোম / বিনোদন / বিস্তারিত
ADS

অরিজিৎ সিংয়ের মায়ের মৃত্যু

২১ মে ২০২১, ৫:৪৪:৫৯

করোনায় আক্রান্ত হয়ে বেশ কিছু দিন ধরে ভুগছিলেন ভারতের জনপ্রিয় প্লেব্যাক কণ্ঠশিল্পী অরিজিৎ সিংয়ের মা অদিতি সিং।

পরে করোনা নেগেটিভও হয়েছিলেন। কিন্তু শেষ রক্ষা হলো না। মারা গেলেন সময়ের সেরা ভারতীয় শিল্পীর মা।

বুধবার রাত ১১টায় কলকাতার একটি বেসরকারি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। তার বয়স হয়েছিল ৫২ বছর। ভারতীয় গণমাধ্যম এবিপি আনন্দ খবরটি নিশ্চিত করেছে।

গণমাধ্যমটি জানায়, কিছু দিন আগে করোনা আক্রান্ত হয়ে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছিলেন অদিতি সিং। শরীরে অন্যান্য সমস্যাও ছিল। ইকমো সাপোর্টে রাখা হয়েছিল তাকে। কোভিড-১৯ রিপোর্ট নেগেটিভ আসা সত্ত্বেও বাঁচানো গেল না ৫২ বছরের অদিতি সিংহকে।

এর আগে শারীরিক অবস্থার অবনতি হলে মাকে জিয়াগঞ্জ থেকে প্রথমে বহরমপুর মাতৃসদনে নিয়ে যান অরিজিৎ। সেখান থেকে তাকে স্থানান্তরিত করা হয় কলকাতায়। কিন্তু তার পরও তার শারীরিক অবস্থার বিশেষ উন্নতি হয়নি বলে জানা যায়। অক্সিজেন লেভেলও দ্রুত পড়তে থাকে। এরই মধ্যে ব্রেনস্ট্রোক করেন।

ওই সময় মায়ের জন্য রক্তের সন্ধান চেয়ে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেন গায়ক অরিজিৎ। বেশ সাড়াও পান। রক্ত জোগাড় করে দেন অরিজিতের ভক্তরা।

সেই সময় ভক্ত-অনুরাগীদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করে অরিজিৎ লিখেছিলেন— যারা আমাকে সাহায্য করতে চাইছেন। তাদের অনেক ধন্যবাদ। তবে আমার যশ বা খ্যাতির জন্য কিছু করতে যাবেন না। এখন খুব জরুরি মানুষ হিসেবে মানুষের পাশে দাঁড়ানোর। আমাদের প্রত্যেকটা মানুষের পাশে দাঁড়াতে হবে। কারও একার পাশে নয়।

এদিকে অরিজিতের মায়ের মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে বিনোদন মহলে। অনেক জনপ্রিয় অভিনয়শিল্পী, কণ্ঠশিল্পী শোক প্রকাশ করেছেন।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: