ADS
ব্রেকিং নিউজঃ
হোম / জাতীয় / বিস্তারিত
ADS

নারায়ণগঞ্জে পুলিশ বক্সের সামনে থেকে ‘রিমোট কন্ট্রোল চালিত’ বোমা উদ্ধার

১৮ মে ২০২১, ১০:৪৫:১৩

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সাইনবোর্ড ট্রাফিক পুলিশ বক্সের সামনে থেকে একটি ‘রিমোট কন্ট্রোল চালিত’ বোমা উদ্ধার করা হয়েছে।

সোমবার পৌনে ৮টার দিকে ডিএমপির বোমা ডিসপোজাল ইউনিটের সহকারী পুলিশ কমিশনার মাহমুদুজ্জামানের নেতৃত্বে বোমাটি উদ্ধার করে বিস্ফোরণ ঘটিয়ে নিষ্ক্রিয় করা হয় বলে সমকালকে জানিয়েছেন সাইনবোর্ডে কর্মরত ট্রাফিক পুলিশের ইন্সপেক্টর (টিআই) শাহআলম মন্ডল।

ঢাকা বোমা ডিসপোজেল ইউনিটের সহকারী কমিশনার মাহমুদুজ্জামান বলেন, বোমাটি খুবই শক্তিশালী এবং দূর থেকে রিমোর্ট কন্ট্রোল দ্বারা পরিচালনা করা যায়। এই বোমার বিষ্ফোরণ ঘটলে বড় ধরনের দুর্ঘটনার আশংকা ছিল।

সিদ্ধিরগঞ্জ থানার ওসি মশিউর রহমান জানান, বিকেল সাড়ে ৪টায় নারায়ণগঞ্জ জেলা ট্রাফিক পুলিশের সার্জেন্ট আসিফ হোসেন বোমাসদৃশ একটি বাজারের ব্যাগ দেখে অন্যান্য পুলিশ সদস্যদের নিয়ে পুলিশ বক্স থেকে সরে যান। পরে তিনি বিষয়টি জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের জানালে ডিএমপির বোম্ব ডিস্পোজাল ইউনিটকে খবর দেওয়া হয়। তারা এসে ব্যাগের ভেতরে বস্তুটিকে ‘রিমোট কন্ট্রোল চালিত বোমা’ বলে নিশ্চিত করেন। পরে রোবট দিয়ে বোমাটি বিস্ফোরণ ঘটানো হয়।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: