ADS
ব্রেকিং নিউজঃ
হোম / শিক্ষা / বিস্তারিত
ADS

রাবির ভর্তি পরীক্ষার তারিখ পেছাল

২১ মে ২০২১, ৬:০১:৪১

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ২০২০-২১ সেশনের স্নাতক প্রথম বর্ষের ভর্তি পরীক্ষার তারিখ দুমাস পেছানো হয়েছে। নতুন সিদ্ধান্ত অনুযায়ী ভর্তি পরীক্ষা শুরু হবে আগামী ১৬ আগস্ট।

বৃহস্পতিবার (২০ মে) বেলা ১১টায় ভর্তি উপ-কমিটির সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয় বলে সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে জানিয়েছেন বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তরের প্রশাসক অধ্যাপক ড. আজিজুর রহমান।

বিজ্ঞাপ্তিতে জানানো হয়, সিদ্ধান্ত অনুযায়ী চলতি বছরের ১৬ আগস্ট সি ইউনিট, ১৭ আগস্ট এ ইউনিট ও ১৮ আগস্ট বি ইউনিটের পরীক্ষা অনুষ্ঠিত হবে। প্রতিদিন ৩ শিফটে সকাল ৯ টা ৩০ মিনিট থেকে ১০টা ৩০ মিনিট, দুপুর ১২ থেকে ১টা ও বিকেল ৩টা থেকে ৪টা পরীক্ষা অনুষ্ঠিত হবে।

এ বিষয়ে জানতে চাইলে বিশ্ববিদ্যালয়ের আইসিটি সেন্টারে পরিচালক অধ্যাপক বাবুল ইসলাম জানান, বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের রুটিন দায়িত্বে থাকা উপ-উপাচার্য অধ্যাপক আনন্দ কুমার সাহার সভাপতিত্বে সভাটি অনুষ্ঠিত হয়।

করোনার সংক্রমণ ও দেশের সামগ্রিক পরিস্থিতি বিবেচনা করে ভর্তি পরীক্ষা তারিখ পেছানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে। নতুন সিদ্ধান্ত অনুযায়ী পূর্বের সিকোয়েন্স ঠিক রেখে মোট তিন ইউনিটের ভর্তি পরীক্ষা আগামী ১৬, ১৭ ও ১৮ আগস্ট এই তিনদিনে অনুষ্ঠিত হবে।

ভর্তি সংক্রান্ত বিস্তারিত তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট www.ru.ac.bd-এর admission মেন্যুতেও দেখা যাবে।

এর আগে, স্নাতক প্রথম বর্ষের ভর্তি পরীক্ষা ১৪, ১৫ ও ১৬ জুন নেওয়ার ঘোষণা দিয়েছিল রাজশাহী বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: