ADS
ব্রেকিং নিউজঃ
হোম / বিনোদন / বিস্তারিত
ADS

হলিউডের সিনেমার শুটিং শুরু করলেন জ্যাকুলিন ফার্নান্দেজ

২১ মে ২০২১, ১২:১১:১৮

বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজের রুপ ও নাচের সুনাম চারদিকে৷ ‘আলাদিন’ দিয়ে বলিউডে যাত্রা শুরু এই শ্রীলঙ্কান সুন্দরীর। এরপর ‘রেস’ এবং ‘কিক’ – এর মতো সিনেমাগুলো দিয়ে খ্যাতি পান৷ বর্তমান সময়ে বলিউডের অভিনেত্রীদের মাঝে অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হিসেবে বিবেচিত হন জ্যাকুলিন।

সামনেই সাইফ আলী খানের বিপরীতে ‘ভূত পুলিশ’ নামক একটি হরর ঘরনার সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন তিনি।

এরমধ্যে গুঞ্জন, খুব শিগগিরই হলিউডের সিনেমায় অভিষেক হতে যাচ্ছে তার। সম্প্রতি ফিল্মফেয়ার তাদের প্রতিবেদনে প্রকাশ করেছে, সেই সিনেমার শুটিংয়েও নাকি যোগ দিয়েছেন তিনি।

সেখানে আরও বলা হয়, মেয়েদের একটি গল্প নিয়ে নির্মিত হচ্ছে জ্যাকুলিনের প্রথম হলিউড সিনেমা। নারীকেন্দ্রিক এই সিনেমায় পুলিশের ভূমিকায় দেখা মিলবে তার। সিনেমাটিতে আরও অন্ত্ররভূক্ত হতে পারেন নেপালিয়ান মডেল আঞ্জালি লামা।

প্রসঙ্গত, করোনায় বেশ বাজে সময় পার করছে ভারত। বন্ধ হয়ে গেছে দেশটির প্রায় সিনেমা হল। এক মাস বন্ধ রয়েছে সকল প্রকার সিনেমার শুটিংয়ের কাজও। তাই জ্যাকুলিনের ‘ভূত পুলিশ’ সিনেমাটি আটকে আছে।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: