ADS
ব্রেকিং নিউজঃ
হোম / শিল্প-সাহিত্য / বিস্তারিত
ADS

নোবেলের বিরুদ্ধে সিআইডিকে তদন্তের নির্দেশ

২ জুন ২০২১, ৬:২৩:৩০

নোবেলের বিরুদ্ধে করা ইথুন বাবুর মামলাটি তদন্ত করতে সিআইডিকে নির্দেশ দিয়েছেন আদালত। ঢাকার সাইবার ট্রাইবুনালের বিচারক আস্ সামছ জগলুল হোসেন বুধবার (২ জুন) এ নির্দেশ দিয়েছেন। আগামী ৬ জুলাই তদন্ত করে প্রতিবেদন দাখিলের নির্দেশ দেওয়া হয়েছে।

মামলার বাদী ইথুন বাবু ও তার আইনজীবী দুজনই সময় নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন। ইথুন বাবুর আইনজীবী ফারুক আহাম্মদ বলেন, ‘আমরা গতকাল (১ জুন) মামলার নথি জমা দিয়েছি। আজ (২ জুন) আদালত বাদীর জবানবন্দি গ্রহণ করেছেন। এরপর আদালত সিআইডিকে মামলাটি তদন্তের নির্দেশ দিয়েছেন।’

গায়ক মাইনুল আহসান নোবেলের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইন ২০১৮–এর ২৫ (২) ২৯ ধারায় মামলাটি করেছেন গীতিকার, সুরকার ও সঙ্গীত পরিচালক ইথুন বাবু। এর আগে গত রোববার (২৩ মে) রাতে নোবেলের নামে হাতিরঝিল থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছিলেন ইথুন বাবু। যার নম্বর ৮৯৯।

জিডিতে তিনি উল্লেখ করেন, ‘নোবেলম্যান’ ফেসবুকে তাকে ‘চোর’ অ্যাখ্যায়িত করে ষড়যন্ত্রমূলক পোস্ট দেয়। দেশের সনামধন্য শিল্পীদের নিয়ে কটূক্তিসহ জীবন নাশের হুমকি দিয়ে আসছে। এটি মানহানিকর ও লজ্জাজনক।

মামলা প্রসঙ্গে ইথুন বাবু সময় নিউজকে বলেছিলেন, ‘বিষয়টি আমার জন্য অপমানজনক, লজ্জার। আমার সংগীত ক্যারিয়ারে যে কাজটি কেউ করার সাহস পায়নি নোবেল সে কাজটি করেছে। তাকে এত সাহস কে দিয়েছে? বিষয়টি খতিয়ে দেখা দরকার।’

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: