ADS
ব্রেকিং নিউজঃ
হোম / আইন-আদালত / বিস্তারিত
ADS

দুদকের মামলায় সাবেক প্রতিমন্ত্রী ও তার স্ত্রীর বিচার শুরু

২৬ সেপ্টেম্বর ২০২১, ৭:৫৩:৪১

দুর্নীতি দমন কমিশনের (দুদক) দায়ের করা জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগের মামলায় সাবেক গণপূর্ত প্রতিমন্ত্রী আবদুল মান্নান খান ও তার স্ত্রী হাসিনা সুলতানার বিরুদ্ধে অভিযোগ গঠন করেছেন আদালত। এর মাধ্যমে মামলাটির বিচারকাজ শুরু হলো। আগামী ১৮ অক্টোবর মামলার সাক্ষ্যগ্রহণের দিন ঠিক করেছেন আদালত।

রবিবার ঢাকার বিশেষ জজ আদালত-৩ এর বিচারক মোহাম্মদ আলী হোসাইন এই আদেশ দেন।

আবদুল মান্নান খানের বিরুদ্ধে ৩১ লাখ ৪৫ হাজার ৬১২ টাকা তথ্য গোপনের অভিযোগ এনেছে দুদক। একই সঙ্গে দুই কোটি ৬৬ লাখ ৭৪২ টাকা জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগ আনা হয়। অপরদিকে তার স্ত্রী হাসিনা সুলতানার বিরুদ্ধে এক কোটি ৮৬ লাখ ৫৩ হাজার টাকার সম্পদের তথ্য গোপনের অভিযোগ আনা হয়েছে। আর তিন কোটি ৩৬ লাখ ৩৭ হাজার টাকার জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগ আনা হয়।

অভিযোগ গঠনের শুনানির সময় জামিনে থাকা আবদুল মান্নান খান ও তার স্ত্রী হাসিনা সুলতানা আদালতে হাজির ছিলেন। তারা নিজেদের নির্দোষ দাবি করেন।

জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগে ২০১৪ সালের ২১ আগস্ট সাবেক গণপূর্ত প্রতিমন্ত্রী আবদুল মান্নান খান এবং তার স্ত্রী হাসিনা সুলতানার বিরুদ্ধে ওই বছরের ২১ অক্টোবর মামলা করে দুদক।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: