১৭-২৬ মার্চ নগরবাসীকে সময় নিয়ে বের হওয়ার আহ্বান

14 March 2021, 8:46:40

রাজধানীর মেট্রোপলিটন পুলিশের ভারপ্রাপ্ত কমিশনার ও সিটিটিসির প্রধান মো. মনিরুল ইসলাম আজ রোববার (১৪ মার্চ) ঢাকা মেট্রোপলিটন পুলিশের হেডকোয়ার্টার্স আয়োজিত এক সংবাদ সম্মেলনে বলেছেন, ১৭ মার্চ থেকে ২৫ মার্চ পর্যন্ত ৫ টি দেশের রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর ভিভিআইপি মুভমেন্টের জন্য নগরবাসীকে কিছুটা ভোগান্তি পোহাতে হতে পারে। যে কারণে নাগরিকদের নির্দিষ্ট সময়ের আগে বাসা থেকে বের হওয়ার আহ্বান করছি।
এছাড়াও আজ মনিরুল ইসলাম পুলিশের বিশেষ শাখার (এসবি) প্রধান হিসেবে দায়িত্ব পেয়েছেন।

উক্ত মেট্রোপলিটন পুলিশের হেডকোয়ার্টার্স আয়োজিত সংবাদ সম্মেলনটি আয়োজন করা হয় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী এবং স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীর উদ্বোধন উপলক্ষে বিভিন্ন দেশের রাষ্ট্রপ্রধান ও সরকার প্রধানগণের আগমন উপলক্ষে নিরাপত্তা ব্যবস্থার বিষয়ে।

মনিরুল ইসলাম বলেন, ভিআইপিদের এ মুভমেন্ট এর সময় কোন রাজনৈতিক দলের কর্মসূচি না দেওয়ার অনুরোধ করছি। যদি কোনো রাজনৈতিক দল এসব কথা না মানেন তাহলে আমরা তাদেরকে রাষ্ট্রবিরোধী হিসেবে বিবেচনা করবো এবং উপযুক্ত ব্যাবস্থা গ্রহন করা হবে।

তিনি আরও বলেন, ভিআইপিদের চলাফেরার সময় প্রতিটা নাগরিকদের নির্দিষ্ট সময়ের আগে তাদের গন্তব্যের উদ্দেশ্যে রওনা হবার আহ্বান জানাচ্ছি। যাতে রাজধানীর রাস্তা গুলোয় কোন বিশৃঙ্খলা সৃষ্টি নয়।

সিটিটিসিতে আপনার ব্যর্থতা এবং সফলতার কথা সাংবাদিকরা জানতে চাইলে তিনি বলেন, সিটিটিসিতে সফলতার ক্রেডিট আমার সহকর্মীদের এবং ব্যর্থতার দায় শুধুমাত্র আমার।

বাংলাদেশের স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী এবং জাতির পিতার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উদযাপনে অংশ নেওয়ার জন্য এ মাসেই ঢাকা সফরে আসছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, মালদ্বীপের রাষ্ট্রপতি ইব্রাহিম মোহাম্মদ সোলিহ এবং নেপালের রাষ্ট্রপতি বিদ্যা দেবী ভান্ডারী।

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।