আব্দুল মতিন খসরু করোনায় আক্রান্ত

16 March 2021, 10:30:32

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, বাংলাদেশ সুপ্রীম কোর্ট আইনজীবী সমিতির নবনির্বাচিত সভাপতি, সিনিয়র এডভোকেট আবদুল মতিন খসরু এম.পি করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে সিএমএইচে চিকিৎসাধীন আছেন।

তিনি ১৫ মার্চ করোনা টেস্ট করাতে দেন, ১৬ মার্চ সকালে রিপোর্ট পজিটিভ পাওয়ার পর হাসপাতালে ভর্তি হন। তবে তিনি বর্তমানে ভালো আছেন এবং সুস্থতার জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন

আজ মঙ্গলবার (১৬ মার্চ) সুপ্রিম কোর্টে তার চেম্বারের জুনিয়র আইনজীবী রবিউল আলম বদু বিষয়টি নিশ্চিত করেছেন।

রবিউল আলম বলেন, স্যারের (আব্দুল মতিন খসরু) করোনা পরীক্ষার রেজাল্ট পজিটিভ এসেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরামর্শে তিনি বর্তমানে সিএমএইচ হাসপাতালে তার অন্যান্য শারীরিক পরীক্ষা করানোর জন্য গেছেন।

উল্লেক্ষ্য তিনি ১৯৯৬-২০০১ ইং সালে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের আইনমন্ত্রী হিসেবে দায়িত্ব পালনকালে ১৯৯৬ সালে সংবিধান ও মানবতাবিরোধী কালো আইন Indemnity Ordinance বাতিল করে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্মম হত্যাকান্ডের বিচারের ব্যবস্থা করেন এবং পরবর্তীকালে সুষ্ঠু বিচারের মাধ্যমে বঙ্গবন্ধু ও তার পরিবারবর্গের আত্মস্বীকৃত খুনীদের ফাঁসির রায় কার্যকর করা হয়।

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।