এবার নোবেলের বিরুদ্ধে ইথুন বাবুর জিডি

24 May 2021, 11:58:42

বিতর্কিত গায়ক নোবেলের বিরুদ্ধে এবার থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন জনপ্রিয় গীতিকার ও সুরকার ইথুন বাবু। রোববার (২৩ মে) রাত ১০টার দিকে রাজধানীর হাতিরঝিল থানায় জিডি করেন তিনি। যার নাম্বার ৮৯৯। সময়নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন ইথুন বাবু নিজেই।

রোববার (২৩ মে) দিবাগত রাত দেড়টার দিকে তিনি বলেন, ‘থানায় হাজির হয়ে জিডি করেছি। আমাকে নিয়ে যে স্ট্যাটাস দিয়েছে তাতে আমি অপমানবোধ করেছি। তাই তার নামে জিডি করেছি। মানহানির মামলার প্রস্তুতিও নিচ্ছি।’

জিডিতে ইথুন বাবু উল্লেখ করেন, ‘নোবেলম্যান’ ফেসবুকে তাকে ‘চোর’ অ্যাখ্যায়িত করে ষড়যন্ত্রমূলক পোস্ট দেয়। দেশের সনামধন্য শিল্পীদের নিয়ে কটূক্তিসহ জীবন নাশের হুমকি দিয়ে আসছে। এটি মানহানিকর ও লজ্জাজনক।

এদিকে জিডির বিষয়ে তাৎক্ষণিক নোবেলের প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

এর আগে সময় টিভির বিনোদন প্রতিবেদক আল কাছিরকে অপহরণের হুমকি দিয়েছিল নোবেল। এ অভিযোগে তার বিরুদ্ধে রাজধানীর কলাবাগান থানায় জিডি করে সময় টেলিভিশন কর্তৃপক্ষ। সোমবার (১৭ মে) বিকেল সাড়ে ৩টায় প্রতিষ্ঠানটির পক্ষে জৈষ্ঠ্য নির্বাহী, প্রশাসন ও পরিচালন সৈয়দ আসাদুজ্জামান থানায় হাজির হয়ে জিডিটি করেন। যার নাম্বার ৭০৩।

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।