লিডার এর প্রথম দর্শনে তিন লুকে বুবলী

25 May 2021, 10:51:47

গত ফেব্রুয়ারি মাসে ঘোষণা এসেছিল শাকিব খান অভিনীত ‘লিডার’ আমিই বাংলাদেশ’ ছবির। এরপর গত ২১ মে প্রকাশিত হয়েছিল শাকিব খানের লুক। আজ (সোমবার) প্রকাশিত হলো ‘লিডার, আমিই বাংলাদেশ’ চলচ্চিত্রে শবনম বুবলীর লুক। পোষ্টারে তিনটি ভিন্ন লুকে হাজির হয়েছেন বুবলী। এতে সাধারণ সালোয়ার-কামিজ, পাশ্চাত্য ও শাড়িতে দেখা গেছে তাকে।

চলতি বছরের ১৮ ফেব্রুয়ারি রাজধানীর তেজগাঁও বেঙ্গল মাল্টিমিডিয়া স্টুডিওতে সাংবাদিক সম্মেলনে নতুন চলচ্চিত্র ‘লিডার, আমিই বাংলাদেশ’ এর সাইনিং অনুষ্ঠিত হয় পরিচালক তপু খান এবং বাংলা চলচ্চিত্রের আলোচিত জুটি শাকিব খান ও বুবলীর সাথে।

বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেড এর পক্ষ থেকে দেওয়া এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, মঙ্গলবার (২৫ মে) উত্তরায় সম্পূর্ণ স্বাস্থ্যবিধি মেনে সিনেমার মহরত ও শুটিং শুরু হচ্ছে। জানা গেছে, শাকিব খান এবং বুবলীও সেভাবেই নিজেদের লুক প্রস্তুত করেছেন। পরিস্থিতি স্বাভাবিক থাকলে একটানা ৩০দিন শুটিং করার পরিকল্পনা রয়েছে নির্মাতাদের।

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।