স্বর্ণার রিমান্ড-জামিন নামঞ্জুর, জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ

12 March 2021, 7:13:54

সৌদি প্রবাসী সাবেক স্বামীর কাছ থেকে প্রতারণা করে কোটি টাকারও বেশি অর্থ হাতিয়ে নেয়ার অভিযোগে গ্রেপ্তার মডেল ও অভিনেত্রী রোমানা ইসলাম স্বর্ণার রিমান্ড ও জামিন নামঞ্জুর করে জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ দিয়েছেন আদালত।

শুক্রবার ঢাকা মহানগর হাকিম বেগম মাহমুদা আক্তার রিমান্ড ও জামিন আবেদন নামঞ্জুর করে তাকে জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ দেন।

এর আগে স্বর্ণাকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ দিনের রিমান্ডের আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা মোহাম্মদপুর থানা ইন্সপেক্টর (নিরস্ত্র) মো. দুলাল হোসেন। অন্যদিকে আসামিপক্ষের আইনজীবী রিমান্ড বাতিল চেয়ে তার জামিনের আবেদন করেন। উভয়পক্ষের শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম বেগম মাহমুদা আক্তার রিমান্ড ও জামিন আবেদন নামঞ্জুর করে একদিনের জন্য জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ দেন।

গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় রাজধানীর মোহাম্মদপুরের লালমাটিয়া এলাকা থেকে গ্রেপ্তার করে পুলিশ। মামলায় সৌদি প্রবাসী ওই ব্যক্তি উল্লেখ করেন, প্রতারণার মাধ্যমে বিয়ে করে তার কাছ থেকে বিভিন্ন সময় বিভিন্ন অজুহাতে কোটি টাকারও বেশি অর্থ হাতিয়ে নিয়েছেন স্বর্ণা। তার অভিযোগের ভিত্তিতে মোহাম্মদপুর থানা পুলিশ স্বর্ণাকে গ্রেপ্তার করে।

স্বর্ণা অভিনীত প্রথম সিনেমা মুক্তির তিন বছর পর সৌদি প্রবাসী কামরুল হাসানের সঙ্গে ফেসবুকে পরিচয় হয়। ২০১৯ সালের মার্চে তাদের বিয়ে হয়। বিয়ের কিছুদিন পর কামরুল হাসান সৌদি আরব চলে যাওয়ার পর গাড়ি ও ফ্ল্যাট কেনা এবং ব্যবসাসহ নানা অজুহাতে কামরুলের কাছ থেকে কোটিরও বেশি টাকা হাতিয়ে নেন এ অভিনেত্রী।

সম্প্রতি কামরুল দেশে ফিরে স্ত্রীর সঙ্গে যোগাযোগ করলে স্বর্ণা তাকে জানান, কামরুলকে তিনি অনেক আগেই তালাক দিয়েছেন। বিষয়টি নিয়ে বাড়াবাড়ি করলে হত্যার হুমকি দেওয়া হয় কামরুলকে।

ঘটনার বর্ণনা দিয়ে কামরুল হাসান মোহাম্মদপুর থানায় প্রতারণার একটি মামলা করেন। এরপর স্বর্ণাকে গ্রেপ্তার করে মোহাম্মদপুর থানা পুলিশ।

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।