নোয়াখালীতে সর্বোচ্চ আক্রান্তের রেকর্ড

5 June 2021, 6:19:02

নোয়াখালী জেলায় একদিনে সর্বোচ্চ ১২৭ জন করোনায় আক্রান্ত হয়েছেন। জেলাটিতে গত ২৪ ঘণ্টায় ৩৯০ জনের নমুনা পরীক্ষা করে সর্বোচ্চ আক্রান্তের রেকর্ড হয়েছে।। আক্রান্তের হার ৩২ দশমিক ৫৬ ভাগ। শনিবার (৫ জুন) সকালে তথ্যগুলো নিশ্চিত করেছেন জেলা সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার।

নোয়াখালী নতুন ১২৭ জন আক্রান্তের পর মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৯ হাজার ৫৪ জন। এর মধ্যে মারা গেছেন ১২৩ জন।

ডা. মাসুম ইফতেখার জানান, নতুন করে জেলায় করোনাভাইরাসে আক্রান্তের রেকর্ড হয়েছে। জেলার সদরে ৬৫, সুবর্ণচরে ৭, হাতিয়ায় ২, বেগমগঞ্জে ১৭, সোনাইমুড়ীতে ১১, চাটখিলে ২, সেনবাগে ৯, কোম্পানীগঞ্জে ১০ ও কবিরহাটে ৪ জন নতুন রোগী শনাক্ত হয়েছে। আইসোলেশনে রয়েছেন ২ হাজার ১৬১ জন রোগী। শহীদ ভুলু স্টেডিয়ামে চিকিৎসাধীন আছেন ৪৩ জন।

তিনি আরও জানান, ঈদ পরবর্তী সময়ে জেলায় করোনা সংক্রমণ আগের চেয়ে কয়েকগুণ বৃদ্ধি পেয়েছে। বিশেষ করে নোয়াখালী পৌরসভা ও সদর উপজেলায়। তাই জেলা করোনাভাইরাস নিয়ন্ত্রণ ও প্রতিরোধ কমিটির জরুরি বৈঠকের মাধ্যমে পৌরসভা ও সদরের ৬টি ইউনিয়ন এক সপ্তাহের জন্য লকডাউন ঘোষণা করা হয়েছে। লকডাউন ৫ জুন ভোর ৬টা থেকে ১১ জুন রাত ১২টা পর্যন্ত থাকবে।

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।