ADS
হেডলাইন
◈ উন্নয়নশীল দেশ হিসেবে বাংলাদেশ এখন প্রতিষ্ঠা পেয়েছে: প্রধানমন্ত্রী ◈ ইসরায়েলকে ৭৩ কোটি ডলার মূল্যের অস্ত্র দিচ্ছে যুক্তরাষ্ট্র ◈ রিমান্ডে রাজি হলেও আদালতে ভোল পাল্টালেন বাবুল ◈ আগামী ৭ দিন পর লকডাউনের ব্যাপারে নতুন সিদ্ধান্ত ◈ ‘আওয়ামী লীগকে মায়ের স্নেহে চারবার রাষ্ট্রক্ষমতায় নিয়েছেন শেখ হাসিনা’ ◈ ব্যাংক কোম্পানি আইনে জরিমানার সঙ্গে ফৌজদারি মামলার বিধান আসছে ◈ বঙ্গবন্ধুর পরিবারের সদস্যরা পাবেন এসএসএফের নিরাপত্তা ◈ বাংলাদেশে করোনার চারটি ভ্যারিয়েন্ট পাওয়া গেছে ◈ আইপিএল বন্ধের পর বিস্ফোরক তথ্য ফাঁস ◈ কোয়ারেন্টাইনে ধর্ষণ: গ্রেপ্তারের পর বরখাস্ত পুলিশ কর্মকর্তা ◈ বাংলাদেশ এগিয়ে যাবেই : প্রধানমন্ত্রী ◈ যে কারণে মৃত ব্যক্তির গোসলের পানিতে বরই পাতা দেয়া হয় ◈ রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়াতে বরবটির সালাদ খান ◈ ইনস্টাগ্রাম প্রোফাইল এডিট করবেন যেভাবে ◈ মাছের মাথা দিয়ে সুস্বাদু মুড়িঘণ্ট ◈ রুক্ষ চুল সতেজ করতে কফি ◈ নোবেলের বিরুদ্ধে জিডি ◈ ঢাকাসহ সারাদেশে কালবৈশাখীর পূর্বাভাস ◈ পশ্চিমবঙ্গের ৪ মন্ত্রী গ্রেফতার, আদালতের কড়া প্রশ্নের মুখে সিবিআই ◈ শিক্ষার্থীদের ভ্যাকসিন দেওয়ার পর শিক্ষাপ্রতিষ্ঠান খুলবে
হোম / বিনোদন / বিস্তারিত
ADS

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে চলচ্চিত্র তারকাদের শ্রদ্ধা

১৫ আগস্ট ২০২০, ৯:১৩:৪৬

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে নানা আয়োজন করেছে চলচ্চিত্রের ১৯টি সংগঠন। এই সংগঠনের ব্যানারে আজ সকালে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন শিল্পী, কলাকুশলী ও নির্মাতারা। এরপর ধানমণ্ডিতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান ১৯ সংগঠনের নেতাকর্মীরা।

এফডিসির জহির রায়হান কালার ল্যাবের সামনে সকাল ১১টা থেকে শুরু হয় ১৯ সংগঠনের আলোচনা সভা। এ সভায় উপস্থিত হয়ে মঞ্চে হাজির হন চিত্রনায়ক শাকিব খান, রিয়াজ, মিশা সওদাগর, ওমর সানী, অনন্ত জলিল, সাইমন সাদিক, নূতন, রোজিনা, মৌসুমী, নিপুন ও অপু বিশ্বাস। এছাড়াও উপস্থিত ছিলেন প্রযোজক সমিতির সভাপতি খোরশেদ আলম খসরু, সেক্রেটারি শামসুল আলম ও ১৯ সংগঠনের নেতারা। অনুষ্ঠানটি উপস্থাপনা করেন পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার।

এসময় চিত্রনায়ক রিয়াজ তার বক্তব্যে বলেন, বঙ্গবন্ধু আমাদের সবার নেতা। তার মতো নেতা ছিলো বলেই আমরা আজ বাংলাদেশ পেয়েছি। বঙ্গবন্ধু দলমত নির্বিশেষে সবার।

দুপুর সাড়ে ১২টার দিকে এ আলোচনা সভায় হাজির হয়ে তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেন, বঙ্গবন্ধুর মতো নেতাকে খুন করে তারা দেশের কত বড় ক্ষতি করেছে তা কখনও পূরণ হবার নয়। তবে বাংলাদেশ নিয়ে বঙ্গবন্ধুর যে স্বপ্ন ছিলো আমরা সবাই চাইলে সে স্বপ্ন কিছুটা হলেও তো বাস্তবায়ন করতে পারবো। বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা সে ব্রত নিয়েই সামনে এগোচ্ছেন। এই এফডিসিও বঙ্গবন্ধুর তৈরি। তাই আসুন, শোক দিবসে প্রতিজ্ঞা করি বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাকে আমরা যার যার অবস্থান থেকে সুন্দর করার চেষ্টা করি।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: