ADS
হেডলাইন
◈ যাদের অট্টালিকা-ফ্ল্যাট-বাড়ি সবই আছে, তাদের আরও লাগবে কেন: প্রধানমন্ত্রী ◈ দ্বিতীয় পরীক্ষাতেও করোনা নেগেটিভ সাকিব ◈ এবার মমতাকে ‘রাক্ষসী’ বললেন কঙ্গনা রানাউত ◈ করোনা থেকে বাঁচতে কোন মাস্ক বেশি নিরাপদ ◈ ঈদে ঘরেই ভ্রু প্লাক করবেন যেভাবে ◈ ইফতারে মজাদার গার্লিক ব্রেড তৈরি করবেন যেভাবে ◈ সোহরাওয়ার্দীর গাছ কাটা বন্ধে ৬ সংগঠন ও এক ব্যক্তির রিট ◈ আগামী তিনদিন ঝড়-বৃষ্টি বাড়তে পারে ◈ খালেদা জিয়ার আবেদন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে ◈ চলছে বিজিবির টহল, তবুও যাত্রী নিয়ে ছাড়লো ফেরি ◈ ড. ওয়াজেদ মিয়ার আদর্শ নতুন প্রজন্মের পাথেয় হয়ে থাকবে: রাষ্ট্রপতি ◈ করোনায় বেসামাল ভারত, সংক্রমণ চার লাখের নিচে নামছেই না ◈ মা দিবসের শুভেচ্ছা জানালেন সাকিব ◈ ২৭ দিন পর করোনামুক্ত খালেদা জিয়া ◈ দেশবরেণ্য পরমাণু বিজ্ঞানী ওয়াজেদ মিয়ার মৃত্যুবার্ষিকী আজ ◈ সাদিক খান আবারও লন্ডনের মেয়র ◈ ফেরিঘাটে মানুষের পারাপার ঠেকাতে বিজিবি মোতায়েন ◈ ভারত মহাসাগরে আছড়ে পড়লো চীনা রকেটের ধ্বংসাবশেষ ◈ আজ পবিত্র লাইলাতুল কদর ◈ বিশ্ব মা দিবস আজ
হোম / আইন-আদালত / বিস্তারিত
ADS

সাবরিনা-আরিফুলের বিরুদ্ধে অভিযোগ গঠনের শুনানি পেছালো

১৫ আগস্ট ২০২০, ৯:৩৮:৪১

করোনা পরীক্ষা নিয়ে প্রতারণার অভিযোগে করা মামলায় জেকেজির সিইও আরিফুল হক চৌধুরী ও ডা. সাবরিনা চৌধুরীসহ ৮ আসামির বিরুদ্ধে অভিযোগ গঠনের শুনানি ৭দিন পিছিয়েছে।

এ মামলায় আগামী ২০ আগস্ট শুনানির পরবর্তী তারিখ ধার্য করেছেন আদালত। একই সঙ্গে সাবরিনা-আরিফ দম্পতিসহ ৬ আসামির পক্ষে এদিন জামিন চাওয়া হলে শুনানি শেষে আদালত তা নাকচ করেছেন।

বৃহস্পতিবার ঢাকার মহানগর হাকিম সরাফুজ্জামান আনছারী এই আদেশ দেন।

এর আগে সাবরিনা আরিফ চৌধুরী, জেকেজির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) আরিফুল হক চৌধুরীসহ ৮আসামিকে কারাগার থেকে আদালতে হাজির করা হয়।

গত ৫ আগস্ট পুলিশের গোয়েন্দা বিভাগ ডা. সাবরিনা ও অন্য ৮জনের বিরুদ্ধে অভিযোগপত্র দেয়। এতে সাবরিনা ও আরিফকে জালিয়াতির মূল হোতা হিসেবে উল্লেখ করা হয়।

অভিযোগে বলা হয়, করোনা জালিয়াতিতে প্রধান ভূমিকা পালন করেছেন জেকেজির সাবরিনা ও তার স্বামী জেকেজির প্রধান নির্বাহী কর্মকর্তা আরিফুল হক চৌধুরী। আর বাকি আসামিরা ওই জালিয়াতিতে সহযোগিতা করেছেন।

মামলার অন্য ৬ আসামি হলেন- জেকেজির সমন্বয়ক সাঈদ চৌধুরী, জেকেজির সাবেক কর্মকর্তা হুমায়ুন কবির, তার স্ত্রী তানজিনা পাটোয়ারী, বিপ্লব দাস, শফিকুল ইসলাম ও জেবুন্নেসা।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: