ADS
হেডলাইন
◈ করোনার বছরেও শীর্ষ রেমিট্যান্স আহরণকারী দেশের তালিকায় বাংলাদেশ ◈ রোজিনার রিমান্ড নামঞ্জুর, শুনানি বৃহস্পতিবার ◈ সিরাজগঞ্জে ঢাকাগামী যাত্রীবোঝাই শতাধিক বাস আটক ◈ গরমেও কাজল ছড়িয়ে পড়বে না যে টিপস মানলে ◈ কাঁচা আমের টক তৈরির রেসিপি ◈ ফিলিপাইনে শিক্ষার্থীদের মাঝে বঙ্গবন্ধুর জীবনীভিত্তিক গ্রাফিক নভেল ‘মুজিব’ উপহার প্রদান ◈ স্বাস্থ্য মন্ত্রণালয়ের সংবাদ সম্মেলন বয়কটের ঘোষণা সাংবাদিকদের ◈ রোজিনা ইসলামের মুক্তির দাবি জানিয়েছেন মির্জা ফখরুল ◈ কাদের স্ট্রোকের ঝুঁকি বেশি? ◈ বিরামহীন ভাবে চলছে ১৮ ফেরি, শিমুলিয়ায় রাজধানীমুখী যাত্রীদের ভীর ◈ প্রতিশোধ নিতে এবার লেবাননের দিকে রকেট ছুড়লো ইসরায়েল ◈ নারায়ণগঞ্জে পুলিশ বক্সের সামনে থেকে ‘রিমোট কন্ট্রোল চালিত’ বোমা উদ্ধার ◈ শাহরুখপুত্র আরিয়ানের সমাবর্তনের ছবি ভাইরাল ◈ মুছাকেও মেরে ফেলতে চেয়েছিলেন বাবুল! ◈ ডিসেম্বরেই ফাইভজি যুগে বাংলাদেশ ◈ ভারতে ঘূর্ণিঝড় তকতের তাণ্ডবে নিহত ১৪ ◈ আদালতে সাংবাদিক রোজিনা, রিমান্ডে চায় পুলিশ ◈ উন্নয়নশীল দেশ হিসেবে বাংলাদেশ এখন প্রতিষ্ঠা পেয়েছে: প্রধানমন্ত্রী ◈ ইসরায়েলকে ৭৩ কোটি ডলার মূল্যের অস্ত্র দিচ্ছে যুক্তরাষ্ট্র ◈ রিমান্ডে রাজি হলেও আদালতে ভোল পাল্টালেন বাবুল
হোম / বিনোদন / বিস্তারিত
ADS

অশ্লীল সিনেমার নায়িকারা কে কোথায়?

২৮ মার্চ ২০২১, ৭:৪৬:০০

জন্মলগ্ন থেকেই বাংলাদেশে ভালো ভালো চলচ্চিত্র নির্মিত হয়েছে। যেগুলো দেশকে প্রতিনিধিত্ব করতো বিশ্বের কাছে। চলচ্চিত্রের স্বর্ণ যুগ বলা হয় সত্তর ও আশির দশককে। নব্বই দশক অবধি একটা সুন্দর ধারা অব্যাহত ছিল চলচ্চিত্রে। কিন্তু নব্বই দশকের শেষ দিকে এসে গর্ব করার মতো এই অঙ্গনটিতে অশ্লীলতার কালো ছায়া নেমে আসে। বেশ কয়েক বছর চলেছে অশ্লীল চলচ্চিত্রের জোয়ার। আর সেই সময় অশ্লীল ছবিতে অভিনয় করে বিতর্কিত-সমালোচিত হন নায়িকা মুনমুন, ময়ূরী, পলি, ঝুমকা, নাসরিন সহ অনেকে। পরবর্তীতে চলচ্চিত্রে অশ্লীলতা বিদায় নিলে ধীরে ধীরে কাজ কমে যায় এসব নায়িকার।

অনেক বছর পার হয়েছে। কিন্তু অশ্লীলতার দায়ে অভিযুক্ত সেসব নায়িকারা এখন কে কোথায় আছেন? অনুসন্ধান করে জানা গেছে, অনেক অশ্লীল ও কাটপিস ছবির নায়িকা ময়ূরী এখন চলচ্চিত্রে নেই। ১৩ বছর আগে সর্বশেষ চলচ্চিত্রে কাজ করেন তিনি। এরপর সংসার জীবনে মনোযোগী হয়েছেন। যদিও দুটি সংসার তার টেকেনি। ২০১৭ সালের মাঝামাঝি সময়ে তৃতীয় বিয়ে করেছেন ময়ূরী। পেশায় মাদ্রাসার শিক্ষক নতুন স্বামী মোহাম্মদ জুয়েল আহমেদকে নিয়েই এখন সংসার করছেন তিনি। চলচ্চিত্রে না থাকলেও সোশ্যাল মিডিয়ায় ময়ূরী বেশ সক্রিয়। তবে চলচ্চিত্রের মানুষদের সঙ্গে তার যোগাযোগ হয়। ২০০৩ সালে বিয়ে করেই সিনেমা থেকে সরে দাঁড়ান আরেক বিতর্কিত নায়িকা মুনমুন। এক ব্যবসায়ীকে বিয়ে করে যুক্তরাজ্যে চলে যান তিনি। ২০০৬ সালে তাদের বিচ্ছেদ হয়। দেশে ফিরে স্টেজ শো ও যাত্রা শুরু করেন। যাত্রায় কাজ করতে গিয়ে পরিচয় হয় মোশাররফ হোসেনের সঙ্গে। ২০০৯ সালে তিনি বিয়ে করেন মোশাররফকে। বিয়ের দুই বছরের মাথায় তাদের দূরত্ব তৈরি হয়। গত বছরের মাঝামাঝিতে তাদের বিচ্ছেদ হয়। এ নায়িকা জানান, দুই সন্তান নিয়ে ভালো আছেন। টঙ্গীর কামারপাড়া এলাকায় নিজের বাড়িতে থাকেন তিনি। ভাবছেন নতুন করে সংসার করা নিয়ে। গত সেপ্টেম্বরে তিনি ‘আগুন আর কতটুকু পোড়ে’ ছবিতে অভিনয় করেন। ২০০৩ সালে ‘ফায়ার’ সিনেমায় অভিনয়ের মাধ্যমে বড়পর্দায় যাত্রা পলির। প্রথম ছবিতেই অশ্লীলতার দায়ে অভিযুক্ত হন তিনি। পরের ছবিগুলোতেও সেই ধারাবাহিকতা ছিল।বর্তমানে ঢাকার গুলশানে স্বামী-সন্তান নিয়ে বসবাস করছেন। এক ছেলে ও এক মেয়ে রয়েছে তার। পোল্ট্রি ফিড ও বুটিক ব্যবসা নিয়েই এখন পলির ব্যস্ততা। ‘লাভ’ ছবির মধ্য দিয়ে ১৯৯২ সালে চলচ্চিত্রে যাত্রা নাসরিনের। অশ্লীল দৃশ্যে অভিনয় করে তিনিও হয়েছেন সমালোচিত। এ পর্যন্ত পাঁচ শতাধিক চলচ্চিত্রে অভিনয় করেছেন। এক ছেলে ও এক মেয়ে নিয়ে স্বামীর সঙ্গে বর্তমানে বনশ্রীতে থাকছেন নাসরিন।

২৫০টি ছবিতে অভিনয় করেন ঝুমকা। অনেক ছবিতে রগরগে দৃশ্যে অভিনয় করেছেন তিনি। ২০১৩ সালে তিনি আমেরিকা চলে যান। বর্তমানে সেখানেই স্বামী দেলোয়ার সাঈদের সঙ্গে থাকেন। তাদের রয়েছে একটি পুত্র সন্তান। ঝুমকা সেখানে পার্টটাইম একটি সুপারশপে চাকরি করেন। সূত্র: মানবজমিন।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: