ADS
হেডলাইন
◈ করোনায় মারা গেলেন আইনজীবী রোজিনা ◈ জনসমাগম কমাতে অলি-গলিতে ব্যারিকেড ◈ ফের ফিফা র‌্যাংকিংয়ে প্রবেশ করল বাংলাদেশের মেয়েরা ◈ এইচএসসির সাধারণ ও মেধাবৃত্তির ফল প্রকাশ ◈ অর্জিত স্বাধীনতাকে সমুন্নত রাখতে হবে : প্রধানমন্ত্রী ◈ ১৭ এপ্রিল লকডাউনে আটকেপড়া প্রবাসী কর্মীদের জন্য বিশেষ ফ্লাইট চালু ◈ রফিকুল ইসলাম মাদানী দুই দিনের রিমান্ডে ◈ ঐতিহাসিক মুজিবনগর দিবস আগামীকাল ◈ মাওলানা জুবায়ের আহমেদ গ্রেপ্তার ◈ থানার ভেতরেই ঘুষি দিয়ে বৃদ্ধকে মেরে ফেললেন আ’লীগ নেতা ◈ নকল ও মেয়াদোত্তীর্ণ করোনা টেস্টিং কিটসহ আটক ৯ ◈ এক দিনে করোনায় ১০১ জনের মৃত্যুর রেকর্ড ◈ রবিবার চালু হচ্ছে দেশের সবচেয়ে বড় করোনা হাসপাতাল ◈ দ. কোরিয়ায় বাংলাদেশিদের ভিসা নিষেধাজ্ঞা, আজ থেকেই কার্যকর ◈ হেফাজত নেতাদের জিজ্ঞাসাবাদে বেরিয়ে এল মামুনুলকাণ্ডের চাঞ্চল্যকর তথ্য ◈ রোজায় আরেক দফায় বাড়লো পণ্যের দাম ◈ ইফতারে ডাবের পানি কেন জরুরি? ◈ যুক্তরাষ্ট্রে আবারও বন্দুক হামলা, নিহত ৮ ◈ আমেরিকার প্রেসিডেন্ট হতে চান ‘দ্য রক’ ◈ লকডাউনেও মসজিদে মসজিদে মুসল্লিদের ঢল
হোম / খেলাধুলা / বিস্তারিত
ADS

কোলজুড়ে রাজপুত্র, সাকিবপত্নীর উচ্ছ্বাস

১৭ মার্চ ২০২১, ৫:৪৩:৩৯

দুই কন্যাসন্তানের পর ছেলেসন্তানের বাবা হয়েছেন সাকিব আল হাসান। সেই আনন্দে উচ্ছ্বাস প্রকাশ করেছেন সাকিবপত্নী উম্মে আহমেদ শিশির। জানিয়েছেন এর চেয়ে সুখের মুহূর্ত তাদের জীবনে আর নেই।

মঙ্গলবার সকালেই সাকিব আল হাসান ও উম্মে আহমেদ শিশিরের ঘর আলো করে এসেছে তৃতীয় সন্তান। তৃতীয় সন্তান আসার খবর গণমাধ্যমকে নিজেই জানিয়েছেন সাকিব। নবজাতক ও স্ত্রী—দুজনই সুস্থ আছেন বলে নিশ্চিত করেছেন বিশ্বসেরা অলরাউন্ডার। এবার সামাজিক যোগাযোগমাধ্যমে নিজের উচ্ছ্বাস প্রকাশ করলেন শিশির।
নিজের ফেসবুকে এক স্ট্যটাসে সাকিবপত্নী লিখেছেন— ‘দুই সুন্দর রাজকন্যার সঙ্গে হ্যান্ডসাম রাজপুত্র; এরচেয়ে ভালো জীবন আমরা কল্পনাও করতে পারি না। আমাদের জুনিয়রের জন্য ভালোবাসার শুভেচ্ছা জানানোয় আপনাদের সবাইকে ধন্যবাদ।’

১২. ১২. ২০১২ তারিখে বিয়েরপিঁড়িতে বসেন সাকিব ও শিশির। এর তিন বছর পর ২০১৫ সালের নভেম্বরে তাদের ঘর আলো করে আসে প্রথম সন্তান আলাইনা। ২০২০ সালের ২৪ এপ্রিল দ্বিতীয় কন্যার বাবা হন এই তারকা অলরাউন্ডার। তার নাম রাখা হয় ইরাম আল হাসান। এর পর ২০২১ সালের শুরুতেই তৃতীয় সন্তান আসার খবর জানান সাকিব।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: