ADS
হেডলাইন
◈ করোনা ইস্যুতে কোনো ঝুঁকি নেয়া যাবে না: প্রধানমন্ত্রী ◈ স্বাস্থ্য খাতে অনিয়ম দুর্নীতি ও সংকট নিয়ে সংসদে কঠোর সমালোচনা ◈ হজ নিয়ে সৌদি সরকারের নতুন প্যাকেজ ঘোষণা ◈ প্রধানমন্ত্রীর ঘর উপহার পাচ্ছেন শেরপুরে আরও ২৫ পরিবার ◈ পরীমনির পাশে তারারা ◈ ঢাকা বোট ক্লাব থেকে নাসির বহিষ্কার ◈ ঘরের বেড়া কেটে মায়ের কোল থেকে শিশুকন্যা চুরি ◈ ১৯ জুন থেকে ফের শুরু হচ্ছে গণটিকা ◈ ঢাকা মেডিক্যালে ব্ল্যাক ফাঙ্গাসে আক্রান্ত রোগী শনাক্ত ◈ সোমালিয়ায় সেনা অভিযানে ৫০ আল-শাবাব জঙ্গি নিহত ◈ নাসিরের বাসা থেকে যা উদ্ধার করলো পুলিশ ◈ মৃত্যু আবার ৫০ ছাড়াল, শনাক্ত ৩০৫০ ◈ ৩ দিন গ্যাস সংকটে থাকবে সারাদেশ ◈ রিস্ক না নিয়ে লকডাউন দিতে বলেছেন প্রধানমন্ত্রী ◈ মহাকাশ থেকে সুয়েজ খালের বিরল দৃশ্য ◈ কাঁচা হলুদ এবং মধু খেলে কি কি উপকার পাবেন জেনে নিন ◈ লেমন চিকেন রাইস ◈ বর্ষায় তারুণ্যের ফ্যাশন ◈ বারবার জ্বরে আক্রান্ত হচ্ছেন খালেদা ◈ পরীমনির মামলায় ব্যবসায়ী নাসিরসহ গ্রেপ্তার ৫
হোম / অর্থনীতি / বিস্তারিত
ADS

খরচ ছাড়াই পাঁচটি বিকাশ নম্বরে সেন্ড মানি

২ মার্চ ২০২১, ১০:২৩:২৯

এখন থেকে আপনার পাঁচটি প্রিয় বিকাশ নম্বরে কোনো খরচ ছাড়াই টাকা পাঠাতে পারবেন। বিকাশ অ্যাপ বা *২৪৭# ডায়াল করে মাসে ২৫ হাজার টাকা পর্যন্ত সেন্ড মানি করা যাবে। যাতে কোনো খরচ হবে না।

টাকা পাঠানোর সমার্থক ‘বিকাশ করা’ সেবাটির সুবিধা গ্রাহকের জন্য বিশেষ করে প্রান্তিক জনগোষ্ঠীর কাছে আরও সহজ করে দিতেই এই উদ্যোগ নেয়া হয়েছে বলে জানায় বিকাশ।

সেবাটি পেতে ক্যালেন্ডার মাস অনুযায়ী একজন গ্রাহক সর্বোচ্চ পাঁচটি বিকাশ গ্রাহক অ্যাকাউন্ট প্রিয় হিসেবে সংযোজন করে নিতে পারবেন। একবার সংযোজনের পর ক্যালেন্ডার মাস শেষ হলে প্রয়োজনমত বিকাশ নম্বর পরিবর্তনও করে নিতে পারবেন।

বিকাশ অ্যাপ ও *২৪৭# উভয় চ্যানেলেই সহজ কয়েকটি ধাপে প্রিয় অ্যাকাউন্ট সংযুক্ত করতে পারবেন গ্রাহক। www.bkash.com/bn/priyonumber লিংকে ক্লিক করে প্রিয় অ্যাকাউন্ট যুক্ত করার পদ্ধতির বিস্তারিত জানা যাবে।

এদিকে, প্রতিমাসে ২৫ হাজার টাকার বেশি সেন্ড মানি করার ক্ষেত্রে পরবর্তী ৫০ হাজার পর্যন্ত প্রতি সেন্ড মানিতে ৫ টাকা এবং ৫০ হাজারের বেশি হলে প্রতি সেন্ড মানিতে ১০ টাকা চার্জ প্রযোজ্য হবে।

এমএফএস লেনদেনের সাম্প্রতিক তথ্য বিশ্লেষণে দেখা যায়, প্রায় ৯০ শতাংশ গ্রাহকই মাসে সর্বোচ্চ পাঁচটি নম্বরে গড়ে ২৫ হাজার টাকা পর্যন্ত সেন্ড মানি করে থাকেন।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: