শনিবার ১৫ মে, ২০২১

For Advertisement

চলচ্চিত্র নির্মাতা কাজী হায়াৎ সস্ত্রীক করোনায় আক্রান্ত

১২ মার্চ, ২০২১ ১০:২০:৪৯

সস্ত্রীক করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন চলচ্চিত্রকার কাজী হায়াৎ। কাজী হায়াৎ যুগান্তরকে জানান, তিনি ও তার স্ত্রী ২ মার্চ কোভিড-১৯ টিকা নিয়েছিলেন।

৬ মার্চ থেকে প্রবল জ্বর হয় তার। প্রথমে ভেবেছিলেন এটি টিকার পার্শ্বপ্রতিক্রিয়া। কিন্তু ঝুঁকি না নিয়ে তিনি ৮ মার্চ সকালে সস্ত্রীক করোনার নমুনা পরীক্ষার জন্য জমা দেন। একই দিন তাদের ফলাফল পজিটিভ আসে। বর্তমানে স্ত্রীসহ তিনি নিজ বাসায় আইসোলেশনে আছেন।

কাজী হায়াৎ বলেন, ‘২ মার্চ আমরা টিকা নিয়েছি। এরপর ৩, ৪ ও ৫ তারিখ পর্যন্ত আমাদের কোনো সমস্যা হয়নি। এরমধ্যে আমি স্বাভাবিকভাবে ঘরের বাইরে বিভিন্ন কাজকর্মে অংশ নিয়েছি। ৬ মার্চ সকাল থেকেই আমার জ্বর আসে। ভেবেছি হয়তো টিকা নেওয়ার জন্য এটা হচ্ছে।

কিন্তু দুই দিন অপেক্ষা করার পরও যখন জ্বর কমছে না, তখন ৮ মার্চ নমুনা দিই। আমার স্ত্রীরও করোনা পরীক্ষা করতে দিই। ফলাফলে দুজনই করোনা পজিটিভ।

২৭ ফেব্রুয়ারি হিরো আলমের নতুন ছবি ‘টোকাই’-এর শুটিং করেন কাজী হায়াৎ। এ ছাড়াও পরিচালক সমিতির নির্বাচনও করছেন।

গত কয়েক দিন, এমনকি টিকা নেওয়ার পরের দিনগুলোতে তিনি বিএফডিসিতে নির্বাচনী প্রচারণায় অংশ নিয়েছেন। তিনি বলেন, যেহেতু আমি বাইরে বের হয়েছি, অনেকের সংস্পর্শে এসেছি। তাদের মধ্যে কেউ কেউ মাস্ক ছাড়াই ছিলেন। তাদের কারও দ্বারা সংক্রমিত হতে পারি।’ করোনায় আক্রান্ত হলেও জ্বর ছাড়া অন্য কোনো শারীরিক সমস্যা নেই বলে জানান তিনি।

For Advertisement

Developed by WebsXplore