ADS
হেডলাইন
◈ ঢালাওভাবে বিদেশি পরামর্শক নিয়োগ নয়: প্রধানমন্ত্রী ◈ সাংবাদিক রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তির দাবি জাতীয় পার্টির ◈ ভুল স্বীকার করলেন নোবেল ◈ লিবিয়া উপকূলে নৌকাডুবি, ৩৩ বাংলাদেশি উদ্ধার ◈ স্বাস্থ্য মন্ত্রণালয়ের সংবাদ ব্রিফিং বর্জনের ঘোষণা ◈ নথিগুলো প্রকাশ পেলে দেশের ক্ষতি হয়ে যেত: স্বাস্থ্যমন্ত্রী ◈ জুনে স্কুল-কলেজ খুলতে চায় শিক্ষা মন্ত্রণালয় ◈ রোজিনা বৃহস্পতিবার জামিন পাবেন, আশা স্বরাষ্ট্রমন্ত্রীর ◈ বাংলা একাডেমির সভাপতি হলেন অধ্যাপক রফিকুল ইসলাম ◈ মুক্তির দিনেই ইতিহাস গড়েছে সালমানের ‘রাধে’ ◈ বাংলাদেশ-শ্রীলঙ্কা চূড়ান্ত সময়সূচি ◈ নেত্রকোনায় বজ্রপাতে সাতজনের মৃত্যু ◈ এবার রেড ক্রিসেন্ট ভবনে ইসরাইলি বিমান হামলা ◈ কাশিমপুর কারাগারে সাংবাদিক রোজিনা ◈ বিসিবির সম্প্রচার স্বত্ব কিনল বাংলাদেশি প্রতিষ্ঠান ◈ সিলেটে ছুরিকাঘাতে চীনা নাগরিক নিহত ◈ জাতীয় বিশ্ববিদ্যালয়ের সব পরীক্ষা স্থগিত ◈ রাজধানীতে স্বস্তির বৃষ্টি ◈ করোনায় আরও ৩০ মৃত্যু, শনাক্ত ১২৭২ ◈ করোনার বছরেও শীর্ষ রেমিট্যান্স আহরণকারী দেশের তালিকায় বাংলাদেশ
হোম / জাতীয় / বিস্তারিত
ADS

প্রতিবন্ধী নারীকে ফেলে দেওয়া সেই বাসের চালক-হেলপার রিমান্ডে

১০ মার্চ ২০২১, ৬:৫৪:৪১

কেরানীগঞ্জে চলন্ত বাস থেকে বাকপ্রতিবন্ধী নারীকে ধাক্কা দিয়ে ফেলে দেওয়ার ঘটনায় এন মল্লিক পরিবহনের বাসের চালক ও হেলপারকে দুদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

আজ বুধবার (১০ মার্চ) বিকেলে ঢাকার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট বেগম ফাইরুজ তাসনীম রিমান্ড মঞ্জুর করেন।

পুলিশ আসামিদের আদালতে হাজির করে সাত দিনের রিমান্ড আবেদন করেছিলেন। রিমান্ডে নেওয়া আসামিরা হলেন বাসচালক মো. সবুজ (২৫) ও হেলপার নাহিদ (১৯)।

উল্লেখ্য, গত ৯ মার্চ দক্ষিণ কেরানীগঞ্জ কুচিয়ামারা সেতু এলাকা থেকে সকালে আসামিদের গ্রেপ্তার করে র‌্যাব। সেই সঙ্গে বাসটিও জব্দ করা হয়েছে। গত ৭ মার্চ সামাজিক যোগাযোগমাধ্যমে ফেসবুকে ছড়িয়ে পড়া একটি ভিডিওতে দেখা যায়, এন মল্লিক নামের একটি বাস থেকে ছুড়ে ফেলা হয় বোরকা পরা বাকপ্রতিবন্ধী ওই নারীকে। মাটিতে পড়ে তিনি অস্ফুট স্বরে গোঙাচ্ছিলেন তিনি। পরে স্থানীয়রা গিয়ে ওই প্রতিবন্ধী নারীকে মাটি থেকে তোলেন।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: