ADS
হেডলাইন
◈ করোনা ইস্যুতে কোনো ঝুঁকি নেয়া যাবে না: প্রধানমন্ত্রী ◈ স্বাস্থ্য খাতে অনিয়ম দুর্নীতি ও সংকট নিয়ে সংসদে কঠোর সমালোচনা ◈ হজ নিয়ে সৌদি সরকারের নতুন প্যাকেজ ঘোষণা ◈ প্রধানমন্ত্রীর ঘর উপহার পাচ্ছেন শেরপুরে আরও ২৫ পরিবার ◈ পরীমনির পাশে তারারা ◈ ঢাকা বোট ক্লাব থেকে নাসির বহিষ্কার ◈ ঘরের বেড়া কেটে মায়ের কোল থেকে শিশুকন্যা চুরি ◈ ১৯ জুন থেকে ফের শুরু হচ্ছে গণটিকা ◈ ঢাকা মেডিক্যালে ব্ল্যাক ফাঙ্গাসে আক্রান্ত রোগী শনাক্ত ◈ সোমালিয়ায় সেনা অভিযানে ৫০ আল-শাবাব জঙ্গি নিহত ◈ নাসিরের বাসা থেকে যা উদ্ধার করলো পুলিশ ◈ মৃত্যু আবার ৫০ ছাড়াল, শনাক্ত ৩০৫০ ◈ ৩ দিন গ্যাস সংকটে থাকবে সারাদেশ ◈ রিস্ক না নিয়ে লকডাউন দিতে বলেছেন প্রধানমন্ত্রী ◈ মহাকাশ থেকে সুয়েজ খালের বিরল দৃশ্য ◈ কাঁচা হলুদ এবং মধু খেলে কি কি উপকার পাবেন জেনে নিন ◈ লেমন চিকেন রাইস ◈ বর্ষায় তারুণ্যের ফ্যাশন ◈ বারবার জ্বরে আক্রান্ত হচ্ছেন খালেদা ◈ পরীমনির মামলায় ব্যবসায়ী নাসিরসহ গ্রেপ্তার ৫
ADS

‘বঙ্গবন্ধুর হত্যার সঙ্গে জিয়াউর রহমান সরাসরি যুক্ত ছিলেন’

২ মার্চ ২০২১, ৬:২৫:৫৮

খুলনা সিটি করপোরেশনের (খুসিক) মেয়র তালুকদার আব্দুল খালেক বলেছেন, বঙ্গবন্ধুর হত্যার সঙ্গে জিয়াউর রহমান সরাসরি যুক্ত ছিলেন। বঙ্গবন্ধু হত্যাকাণ্ডের যাতে বিচার না হয় সেজন্য জিয়াউর রহমান আইনও করেছিলেন। বঙ্গবন্ধুকে হত্যা-পরবর্তীতে মুক্তিযুদ্ধের চেতনা ধ্বংস করার জন্য যা যা করা দরকার তা করেছিলেন জিয়াউর রহমান।

তিনি বলেন, ৩৬ হাজার গ্রেফতার রাজাকার-আলবদর-আলশামসকে মুক্তি দিয়েছিলেন জিয়াউর রহমান, যাদের মধ্যে ১২ হাজারের নামে সুনির্দিষ্ট মামলা ছিল। সঠিক মুক্তিযোদ্ধারা পক্ষে থাকবে না তাই রাজাকার-আলবদর-আলশামসদের নিয়ে ক্ষমতায় টিকে থাকতে চেয়েছে বিএনপি।

মঙ্গলবার (২ মার্চ) সকালে মোংলার চাঁদপাই ইউনিয়ন পরিষদ চত্বরে ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন মেয়র তালুকদার আব্দুল খালেক।

খুলনা সিটি মেয়র আরও বলেন, ইউপি নির্বাচনে যারা অংশগ্রহণ করবেন না, তারা ইতিহাসের আস্তাকুঁড়ে নিক্ষিপ্ত হবেন। আমরা চাই সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে চেয়ারম্যানরা নির্বাচিত হোক। তাতে যিনি নির্বাচিত হবেন নিজের মধ্যে গৌরব অনুভব করবেন এবং তার মধ্যে কাজ করার আগ্রহ থাকবে। কাজ করলে সুফল পাওয়া যায়। দুঃসময়ে যারা সঙ্গে ছিল তারাই আসল কর্মী। পরীক্ষিতদের দায়িত্বশীল পদে দিতে হবে।

তিনি বলেন, দেশে ৫২ শতাংশ নারী ভোটার। দেশে পরিচালনা করছেন শেখ হাসিনা। স্পিকার, সংসদ উপনেতা এবং বিরোধী দলেন নেতা নারী। বক্তৃতায় নয় শেখ হাসিনা বাস্তবে নারীর ক্ষমতায়নের জন্য কাজ করেছেন।

ভোটারদের উদ্দেশে তালুকদার আব্দুল খালেক বলেন, যারা গরিবের হক মেরেছে তাদের আসন্ন ইউপি নির্বাচনে নির্বাচিত করবেন না। দুর্নীতিবাজদের ভোট দেবেন না।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: