ADS
হেডলাইন
◈ ধৈর্যের সঙ্গে ক্রান্তিকাল অতিক্রম করার আহবান তাপসের ◈ লকডাউনে খাবার হোটেল রাত-দিন কতক্ষণ খোলা থাকবে ◈ মোস্তাফিজকে একাদশে রেখে ফিল্ডিংয়ে রাজস্থান ◈ মঙ্গলের আকাশে প্রথম হেলিকপ্টার উড়বে বুধবার ◈ মসজিদে তারাবিসহ প্রতি ওয়াক্তে সর্বোচ্চ ২০ জন ◈ কর্মক্ষেত্র এলাকা ত্যাগ না করতে মাঠকর্মীদের এলজিইডি মন্ত্রীর নির্দেশ ◈ বেঁচে থাকলে পহেলা বৈশাখ-ঈদ অনেক পাবেন: ওমর সানী ◈ নীরবেই শেষ হলো এবারের একুশে বইমেলা ◈ ভালো আছেন খালেদা জিয়া: চিকিৎসক ◈ আসামির উপস্থিতি ছাড়াই চলবে জামিন ও রিমান্ড শুনানি ◈ লকডাউনে বন্ধ থাকবে সব বাণিজ্যিক ব্যাংক ◈ কে জিতবে, মোস্তাফিজের রাজস্থান নাকি গেইলের পাঞ্জাব? ◈ জুমা-তারাবির বিষয়ে নির্দেশনা দেবে ধর্ম মন্ত্রণালয় ◈ একদিনে রেকর্ড ৮৩ জনের মৃত্যু, শনাক্ত ৭২০১ ◈ শ্রীলঙ্কায় পৌঁছেছেন টাইগাররা ◈ কাপ্তাইয়ে ফুল ভাসিয়ে পালিত হচ্ছে বৈসাবী উৎসব ◈ লকডাউনে জরুরি প্রয়োজনে চলাচল করতে পাস দেবে পুলিশ ◈ শফী হত্যা মামলায় বাবুনগরী-মামুনুলসহ ৪৩ জনের বিরুদ্ধে চার্জশিট ◈ মামুনুলদের হাতে ইসলাম নিরাপদ নয়: প্রাণিসম্পদ মন্ত্রী ◈ সার্বভৌমত্ব রক্ষায় প্রশিক্ষিত সশস্ত্র বাহিনী অপরিহার্য: প্রধানমন্ত্রী
হোম / সারা বাংলা / বিস্তারিত
ADS

বঙ্গবন্ধু শিশুদের প্রাণের চেয়েও বেশি ভালোবাসতেন: প্রাণিসম্পদমন্ত্রী

১৭ মার্চ ২০২১, ৬:৫০:৪১

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০১তম জন্মবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী এবং জাতীয় শিশু দিবস উপলক্ষে মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী অ্যাডভোকেট শ ম রেজাউল করিম বলেছেন, বঙ্গবন্ধু ছিলেন মুক্তির মহানায়ক। আজীবন তিনি সাম্যের কথা বলে গেছেন আর শিশুদের প্রাণের চেয়েও বেশি ভালোবাসতেন।

বুধবার সকালে পিরোজপুর জেলা প্রশাসন আয়োজিত দুই দিনব্যাপী আলোচনা সভা ও চিত্রাঙ্কনসহ বিভিন্ন কর্মসূচির দ্বিতীয় দিনে সার্কিট হাউস মিলনায়তনে আলোচনা সভায় ভার্চুয়ালি যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জেলা প্রশাসক আবু আলী মো. সাজ্জাদ হোসেনের সভাপতিত্বে এ সময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমএ হাকিম হাওলাদার, সিভিল সার্জন ডা. হাসানাত ইউসুফ জাকী, অতিরিক্ত জেলা প্রশাসক চৌধুরী রওশন ইসলাম, মুক্তিযোদ্ধা গৌতম রায় চৌধুরী, সাংবাদিক মুনিরুজ্জামান নাসিম, জনপ্রতিনিধি তোফাজ্জেল হোসেন স্বপন মল্লিক, রেজাউল ইসলাম মন্টু সিকদার, মাকসুদুল ইসলাম লিটন, ছাত্রলীগ সভাপতি জাহিদুল ইসলাম টিটু, সাধারণ সম্পাদক অনিরুজ্জামান অনিক।

এর আগে সকালে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি অর্পণ ও কেক কেটে বঙ্গবন্ধুর শুভ জন্মদিন পালনের শুভসূচনা করা হয়। আওয়ামী লীগ অফিসে আলোচনা সভা, দোয়া মাহফিল ও বঙ্গবন্ধুর ভাষণ প্রচার করা হয়।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: