ADS
ব্রেকিং নিউজঃ
হোম / সারা বাংলা / বিস্তারিত
ADS

বঙ্গবন্ধু শিশুদের প্রাণের চেয়েও বেশি ভালোবাসতেন: প্রাণিসম্পদমন্ত্রী

১৭ মার্চ ২০২১, ৬:৫০:৪১

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০১তম জন্মবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী এবং জাতীয় শিশু দিবস উপলক্ষে মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী অ্যাডভোকেট শ ম রেজাউল করিম বলেছেন, বঙ্গবন্ধু ছিলেন মুক্তির মহানায়ক। আজীবন তিনি সাম্যের কথা বলে গেছেন আর শিশুদের প্রাণের চেয়েও বেশি ভালোবাসতেন।

বুধবার সকালে পিরোজপুর জেলা প্রশাসন আয়োজিত দুই দিনব্যাপী আলোচনা সভা ও চিত্রাঙ্কনসহ বিভিন্ন কর্মসূচির দ্বিতীয় দিনে সার্কিট হাউস মিলনায়তনে আলোচনা সভায় ভার্চুয়ালি যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জেলা প্রশাসক আবু আলী মো. সাজ্জাদ হোসেনের সভাপতিত্বে এ সময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমএ হাকিম হাওলাদার, সিভিল সার্জন ডা. হাসানাত ইউসুফ জাকী, অতিরিক্ত জেলা প্রশাসক চৌধুরী রওশন ইসলাম, মুক্তিযোদ্ধা গৌতম রায় চৌধুরী, সাংবাদিক মুনিরুজ্জামান নাসিম, জনপ্রতিনিধি তোফাজ্জেল হোসেন স্বপন মল্লিক, রেজাউল ইসলাম মন্টু সিকদার, মাকসুদুল ইসলাম লিটন, ছাত্রলীগ সভাপতি জাহিদুল ইসলাম টিটু, সাধারণ সম্পাদক অনিরুজ্জামান অনিক।

এর আগে সকালে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি অর্পণ ও কেক কেটে বঙ্গবন্ধুর শুভ জন্মদিন পালনের শুভসূচনা করা হয়। আওয়ামী লীগ অফিসে আলোচনা সভা, দোয়া মাহফিল ও বঙ্গবন্ধুর ভাষণ প্রচার করা হয়।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: