ADS
হেডলাইন
◈ সস্ত্রীক করোনার টিকার দ্বিতীয় ডোজ নিলেন রাষ্ট্রপতি ◈ ভার্চুয়াল উপস্থিতিতে নিম্ন আদালত থেকে দু’দফায় এক লাখ জামিন ◈ শনিবার রাতে পৃথিবীতে আছড়ে পড়তে পারে সেই চীনা রকেট! ◈ বাংলাদেশ থেকে শ্রমিক নিতে গ্রিসের আগ্রহ প্রকাশ ◈ দেশে ফিরেছেন সাকিব-মোস্তাফিজ, হোটেলে কোয়ারেন্টাইন ◈ কাল সারাদেশের মসজিদে বিশেষ দোয়া ◈ আজ হচ্ছে না খালেদার বিদেশ যাওয়ার সিদ্ধান্ত ◈ পশ্চিমবঙ্গে ভোট পুনর্গণনার দাবিতে আদালতে যাচ্ছে বিজেপি ◈ সব পাবলিক বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা হবে অনলাইনে ◈ করোনায় দেশে মৃত্যু কমে ৪১ জন, শনাক্ত ১৮২২ ◈ করোনা মুক্ত হলেন খালেদা জিয়া ◈ মমতাকে অভিনন্দন জানালেন শেখ হাসিনা ◈ দেশে অক্সিজেনের কোনো ঘাটতি নেই: স্বাস্থ্যমন্ত্রী ◈ এনটিআরসিএর গণবিজ্ঞপ্তি স্থগিতের নির্দেশ ◈ এবার দৈত্যরূপে হিরো আলম ◈ সাড়ে ৪ হাজার ইউপি ব্রডব্যান্ডের সংযোগ পাচ্ছে ◈ ঢাকা-খুলনা মহাসড়কে বাস চললেও নেই যাত্রী ◈ খালেদা জিয়ার আবেদন পেয়েছি, দ্রুত সিদ্ধান্ত নেওয়া হবে : আইনমন্ত্রী ◈ বাসায় করোনা রোগীদের হঠাৎ শ্বাসকষ্ট হলে যা করবেন! ◈ রোজায় ডায়াবেটিস রোগীরা যা খাবেন ইফতার-সেহরিতে
হোম / জাতীয় / বিস্তারিত
ADS

মুন্সীগঞ্জে ককটেল বিস্ফোরণে নিহত একজন

১৩ মার্চ ২০২১, ৭:৩৯:৫৫

মুন্সীগঞ্জ সদর উপজেলার মোল্লাকান্দির নতুন আমঘাটায় শনিবার (১৩ মার্চ) দুপুরে শক্তিশালী ককটেল বিস্ফোরণে এক ট্রলি চালক নিহত হয়েছেন এবং এ ঘটনায় অপর দুই জন আহত হয়েছে। আহতদের স্থানীয় ভাবে চিকিৎসা দেয়া হচ্ছে।

নিহত ট্রলি চালকের নাম জালাল বেপারী। তিনি মুন্সীগঞ্জ সদর উপজেলার মোল্লাকান্দির নতুন আমঘাটার জালাল বেপারীর ছেলে।

এ বিষয়ে মুন্সীগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর সিদ্দিক জানান, জমি থেকে আলু পরিবহন করতে স্থানীয়রা ট্রলি নামে একটি যান ব্যবহার করে থাকে। নিহত জালাল ব্যাপারি ও দেলু ব্যাপারি ওরফে কাইল্লার দুইটি পক্ষ আলু পরিবহনের এই ট্রলি নিয়ন্ত্রণ করে। সেই ট্রলির সিরিয়াল নিয়ে দুই পক্ষের মধ্যে ঝগড়ার এক পর্যায়ে দেলু বেপারী তার চাচাতো ভাই জালাল ব্যাপারির শরীরে ককটেল নিক্ষেপ করলে মাথার খুলি উড়ে গিয়ে ঘটনাস্থলেই সে মারা যায।

ওসি আরও জানান, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হচ্ছে। এ ঘটনায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: