ADS
হেডলাইন
◈ করোনা ইস্যুতে কোনো ঝুঁকি নেয়া যাবে না: প্রধানমন্ত্রী ◈ স্বাস্থ্য খাতে অনিয়ম দুর্নীতি ও সংকট নিয়ে সংসদে কঠোর সমালোচনা ◈ হজ নিয়ে সৌদি সরকারের নতুন প্যাকেজ ঘোষণা ◈ প্রধানমন্ত্রীর ঘর উপহার পাচ্ছেন শেরপুরে আরও ২৫ পরিবার ◈ পরীমনির পাশে তারারা ◈ ঢাকা বোট ক্লাব থেকে নাসির বহিষ্কার ◈ ঘরের বেড়া কেটে মায়ের কোল থেকে শিশুকন্যা চুরি ◈ ১৯ জুন থেকে ফের শুরু হচ্ছে গণটিকা ◈ ঢাকা মেডিক্যালে ব্ল্যাক ফাঙ্গাসে আক্রান্ত রোগী শনাক্ত ◈ সোমালিয়ায় সেনা অভিযানে ৫০ আল-শাবাব জঙ্গি নিহত ◈ নাসিরের বাসা থেকে যা উদ্ধার করলো পুলিশ ◈ মৃত্যু আবার ৫০ ছাড়াল, শনাক্ত ৩০৫০ ◈ ৩ দিন গ্যাস সংকটে থাকবে সারাদেশ ◈ রিস্ক না নিয়ে লকডাউন দিতে বলেছেন প্রধানমন্ত্রী ◈ মহাকাশ থেকে সুয়েজ খালের বিরল দৃশ্য ◈ কাঁচা হলুদ এবং মধু খেলে কি কি উপকার পাবেন জেনে নিন ◈ লেমন চিকেন রাইস ◈ বর্ষায় তারুণ্যের ফ্যাশন ◈ বারবার জ্বরে আক্রান্ত হচ্ছেন খালেদা ◈ পরীমনির মামলায় ব্যবসায়ী নাসিরসহ গ্রেপ্তার ৫
হোম / আন্তর্জাতিক / বিস্তারিত
ADS

মেক্সিকোতে প্রকাশ্যে বন্দুকধারীদের গুলিতে ১৩ পুলিশ নিহত

১৯ মার্চ ২০২১, ১১:৩৬:২০

মেক্সিকোর রাজধানীর বাইরে ওঁৎ পেতে থাকা বন্দুকধারীদের গুলিতে অন্তত ১৩ পুলিশ নিহত হয়েছেন।

সাম্প্রতিক বছরগুলোতে দেশটির নিরাপত্তা বাহিনীর সদস্যদের ব্যাপক হত্যাকাণ্ডের শিকার হওয়ার অন্যতম ঘটনা এটি, যা দক্ষিণ আমেরিকার দেশটিকে নাড়িয়ে দিয়েছে।

ব্রিটিশ বার্তা সংস্থা রয়টার্স এমন খবর দিয়েছে। সামাজিকমাধ্যমে এ ঘটনার বিভৎস দৃশ্যের ছবি ছড়িয়ে পড়েছে। যাতে বুলেটে ঝাঁজরা হয়ে যাওয়া পুলিশের গাড়ি, ট্রাক ও রাস্তায় কিংবা গাড়িতে কর্মকর্তাদের মরদেহ ছড়িয়ে-ছিটিয়ে থাকতে দেখা গেছে।

মেক্সিকোর নিরাপত্তামন্ত্রী রড্রিগো মার্টিনেজ-সেলিস বলেন, কৌটেপেক হ্যারিনাস পৌরসভার এললানো গ্রান্ডি এলাকায় নিরাপত্তা বাহিনীর সদস্যদের বহরে প্রকাশ্যে দিনের আলোতে হামলা চালিয়েছে সংঘবদ্ধ বন্দুকধারীরা। পুলিশ তখন এলাকাটিতে টহল দিচ্ছিল।

যেখানে হামলাটি হয়েছে, সেটি মেক্সিকো সিটির দক্ষিণ-পশ্চিমাঞ্চলে ও তোলুকা শহরের দক্ষিণ দিকে অবস্থিত। গণমাধ্যমকে মন্ত্রী বলেন, এই হামলা মেক্সিকোর জন্য লজ্জার। আইনের সমর্থনে সর্বশক্তি নিয়ে আমরা এই হামলার জবাব দেব।

হামলাকারীদের খুঁজে বের করতে মেক্সিকোর ন্যাশনাল ও সশস্ত্র বাহিনী তল্লাশি চালাচ্ছে। হামলার ঘটনায় অপরাধীদের কতজন আহত কিংবা নিহত হয়েছেন; তা জানা সম্ভব হয়নি। এ ছাড়া দেশটির মাদকচক্রও এই হামলায় জড়িত কিনা; তা এখনও জানা সম্ভব হয়নি।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: