ADS
হেডলাইন
◈ রিমান্ডে রাজি হলেও আদালতে ভোল পাল্টালেন বাবুল ◈ আগামী ৭ দিন পর লকডাউনের ব্যাপারে নতুন সিদ্ধান্ত ◈ ‘আওয়ামী লীগকে মায়ের স্নেহে চারবার রাষ্ট্রক্ষমতায় নিয়েছেন শেখ হাসিনা’ ◈ ব্যাংক কোম্পানি আইনে জরিমানার সঙ্গে ফৌজদারি মামলার বিধান আসছে ◈ বঙ্গবন্ধুর পরিবারের সদস্যরা পাবেন এসএসএফের নিরাপত্তা ◈ বাংলাদেশে করোনার চারটি ভ্যারিয়েন্ট পাওয়া গেছে ◈ আইপিএল বন্ধের পর বিস্ফোরক তথ্য ফাঁস ◈ কোয়ারেন্টাইনে ধর্ষণ: গ্রেপ্তারের পর বরখাস্ত পুলিশ কর্মকর্তা ◈ বাংলাদেশ এগিয়ে যাবেই : প্রধানমন্ত্রী ◈ যে কারণে মৃত ব্যক্তির গোসলের পানিতে বরই পাতা দেয়া হয় ◈ রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়াতে বরবটির সালাদ খান ◈ ইনস্টাগ্রাম প্রোফাইল এডিট করবেন যেভাবে ◈ মাছের মাথা দিয়ে সুস্বাদু মুড়িঘণ্ট ◈ রুক্ষ চুল সতেজ করতে কফি ◈ নোবেলের বিরুদ্ধে জিডি ◈ ঢাকাসহ সারাদেশে কালবৈশাখীর পূর্বাভাস ◈ পশ্চিমবঙ্গের ৪ মন্ত্রী গ্রেফতার, আদালতের কড়া প্রশ্নের মুখে সিবিআই ◈ শিক্ষার্থীদের ভ্যাকসিন দেওয়ার পর শিক্ষাপ্রতিষ্ঠান খুলবে ◈ ফিলিস্তিনের পক্ষে পোস্ট: স্পন্সরের আপত্তি, পাশে দাঁড়ালো ক্লাব ◈ প্রতি ঘণ্টায় তিন ফিলিস্তিনি শিশুকে রক্তাক্ত করছে ইসরায়েল
হোম / খেলাধুলা / বিস্তারিত
ADS

সাকিবের এনওসি পুনর্বিবেচনা করবে বিসিবি

২২ মার্চ ২০২১, ১২:০৩:৩৯

সাকিব ইস্যুতে এখন তোলপাড় চলছে বিসিবিতে। গত শুক্রবার রাতে ফেসবুক লাইভে এক ইন্টারভিউতে সাকিব বিসিবির বিপক্ষে বেশ কিছু অভিযোগ তোলেন। তার মধ্যে অন্যতম ছিল, তিনি আইপিএল খেলতে যাওয়ার অনুমতি চেয়ে বিসিবিতে যে চিঠি দিয়েছিলেন সেটি ঠিক মতো না পড়েই বলা হয়েছে যে, সাকিব টেস্ট খেলতে চান না।

সাকিবের দাবি, তিনি টেস্ট খেলতে চান না বিষয়টা এমন না। মূলত টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতির কথা মাথায় রেখেই তিনি আইপিএল খেলতে যেতে চান। সাকিবের অভিযোগ ছিল মূলত বিসিবির ক্রিকেট অপারেশন্স চেয়ারম্যান আকরাম খানের দিকে।

সাকিবের মন্তব্যের প্রতিক্রিয়ায় সংবাদমাধ্যমকে আকরাম খান বলেছেন, ‘যতদূর জানি ও (সাকিব) একটা ইন্টারভিউ দিয়েছে। অনেক লম্বা ইন্টারভিউটা। আমরা প্লান করেছি যে, ইন্টারভিউটা আমাদের দেখতে হবে। ও কী বলেছে সেটা পুরোপুরি আমরা জানি না। কিছুটা ‍শুনেছি। অনেক কথার মধ্যে একটা কথা বলেছে যে, ও চিঠি দিয়েছে। আমি নাকি চিঠি পড়ি নাই। হয়তো আমি ভুল বুঝতে পারি চিঠিটা। ওর কথায় বোঝা গেছে ও (সাকিব) টেস্ট খেলতে চাচ্ছে। এখন বোর্ডের সাথে আলাপ আলোচনা করে আমরা ওর এনওসির ব্যাপারে চিন্তা করব। ওর যদি আগ্রহ থাকে তাহলে টেস্ট খেলবে। যাবে শ্রীলঙ্কায়।’

বাংলাদেশ দল এখন নিউজিল্যান্ডে রয়েছে। তবে, পারিবারিক কারণে এই সফর থেকে ছুটি নিয়েছেন সাকিব আল হাসান। বর্তমানে তিনি আছেন যুক্তরাষ্ট্রে। বাংলাদেশ দল নিউজিল্যান্ড থেকে ফিরেই দুইটি টেস্ট খেলতে শ্রীলঙ্কায় যাবে।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: