ADS
হেডলাইন
◈ করোনায় আরও ৯১ জনের প্রাণহানি ◈ শ্রীলঙ্কার বিপক্ষে বাংলাদেশের টেস্ট দল ঘোষণা ◈ ৬ নিয়ম মানলেই রমজানে পানি পিপাসা কম লাগবে ◈ দেশে ই-স্টোর চালু করবে ভিভো ◈ টিকা নিয়েও করোনা আক্রান্ত জিৎ ◈ ইফতারে পাওয়ার ড্রিংক পুদিনার শরবত ◈ বিব্রতকর সমস্যা ব্রণ ◈ ৭৬ বছরে আবুল হায়াতের করোনা জয় ◈ সিঙ্গাপুরের উদ্দেশে ঢাকা ছাড়ল বিমানের বিশেষ ফ্লাইট ◈ ২৮ এপ্রিল পর্যন্ত কঠোর লকডাউনের প্রজ্ঞাপন জারি ◈ রিমান্ডে মুখ খুলতে শুরু করেছেন মামুনুল হক ◈ স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে হেফাজত নেতাদের বৈঠক ◈ করোনা: ভারতে মৃত্যুর রেকর্ড ◈ কোম্পানীগঞ্জে আ.লীগের পাল্টাপাল্টি কর্মসূচিতে উত্তেজনা, ককটেল হামলা ◈ করোনা প্রতিরোধে অনুদান দিচ্ছে বিশ্বব্যাংক ◈ রোববার থেকে খুলতে পারে দোকানপাট ◈ খাদ্য উৎপাদন বাড়াতে কৃষকদের সহযোগিতা দিচ্ছে সরকার ◈ কৃষকদের ধান কেটে দিতে দলের নেতাকর্মীদের নির্দেশ ◈ আপনার ফেসবুক অ্যাকাউন্টে কেউ নজর রাখছে কি-না বুঝবেন যেভাবে ◈ ডালের মুচমুচে পেঁয়াজু তৈরি
হোম / জাতীয় / বিস্তারিত
ADS

সাবেক প্রতিমন্ত্রী মুফতি ওয়াক্কাস আর নেই

৩১ মার্চ ২০২১, ১০:৪১:৫৮

বর্ষীয়ান রাজনীতিবিদ, শায়খুল হাদিস, সাবেক ধর্ম প্রতিমন্ত্রী ও যশোর-৫ আসনের সাবেক সংসদ সদস্য মুফতি মুহাম্মদ ওয়াক্কাস ইন্তেকাল করেছেন (ইন্না…রাজিউন)।

রাজধানীর জামিয়া মাদানিয়া বারিধারার মুহাদ্দিস মুফতি জাবের কাসেমী এ তথ্য নিশ্চিত করেছেন।

বুধবার ভোর ৫ টার দিকে রাজধানীর শেখ রাসেল জাতীয় গ্যাস্ট্রোলিভার ইন্সটিটিউট ও হাসপাতালে ভোর সোয়া পাঁচটায় তিনি ইন্তেকাল করেন। তিনি এই হাসপাতালে বেশ কিছুদিন ধরে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন ছিলেন।

মুফতি ওয়াক্কাস একাধিকবার সংসদ সদস্য নির্বাচিত হয়ে হুইপ ও ধর্ম প্রতিমন্ত্রীর দায়িত্ব পালন করেন। তিনি ২০০১ সালের নির্বাচনের আগে বিএনপির নেতৃত্বে গঠিত চারদলীয় জোটের অন্যতম শীর্ষ নেতা ছিলেন।

বরেণ্য এই আলোম হেফাজতে ইসলাম বাংলাদেশের উপদেষ্টাসহ, জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের সভাপতি, কওমি মাদরাসার সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা আল-হাইয়াতুল উলইয়া লিল-জামিয়াতিল কওমিয়া বাংলাদেশের কো-চেয়ারম্যান ও বেফাকের সহ-সভাপতি ছিলেন মুফতি ওয়াক্কাস।

তার মৃত্যুতে আলেম সমাজে শোকের ছায়া নেমে এসেছে।

জমিয়তে ইসলামের যুগ্ম মহাসচিব মাওলানা আব্দুল মালেক চৌধুরী জানান, মুফতি ওয়াক্কাসকে যশোরের মনিরামপুরে বাদ মাগরিব দাফন করা হবে।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: